UsharAlo logo
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ঋর কথার দাম নেই, ক্ষোভ উগরে দিলেন রচনা ও পুষ্পিতা

usharalodesk
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: ঋতুপর্ণা সেন ওরফে টালিউডে যাকে সবাই ঋ সেন বলেই চেনেন। এবার তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রচনা বন্দ্যোপাধ্যায় ও পুষ্পিতা মুখোপাধ্যায়। তারা কী জানালেন সহ-অভিনেত্রীর ব্যাপারে?

ঋতুপর্ণা সেন ওরফে টালিউডে ‘ঋ সেন’ বলেই যাকে চেনেন, তার বিরুদ্ধে ক্ষোভ উগরে অভিযোগ জানালেন রচনা বন্দ্যোপাধ্যায় ও পুষ্পিতা মুখোপাধ্যায়। দিদি নাম্বার ওয়ান ও তার বন্ধুর দাবি ঋ সেন নাকি কথা দিয়ে কথা রাখেন না। কিন্তু কেন এমনটি বললেন তারা? সবাই জানেন ঋ সেন ভীষণই স্পষ্ট বক্তা। বলা ভালো— যাকে বলে ঠোঁটকাটা অভিনেত্রী। কিন্তু এমন সময় তার বিরুদ্ধে কথার খেলাপ করার অভিযোগ তুললেন রচনা বন্দ্যোপাধ্যায় ও পুষ্পিতা মুখোপাধ্যায়, যখন ঋ সেন ও পুষ্পিতা দিদি নাম্বার ওয়ানে খেলতে গিয়েছিলেন।

দিদি নাম্বার ওয়ানে এসেই পুষ্পিতা মুখোপাধ্যায় অভিযোগ করে জানান, ঋ সেন নাকি তার বাড়িতে নেমতন্ন করবেন বলেও শেষ পর্যন্ত করেন না। একই সঙ্গে অনুযোগের সুরে রচনাও ঋ সেনকে বলেন, ‘তুই তো আমায় তোর বাড়িতে ডাকবি বলেও ডাকিসনি। এখনো তো নেমন্তন্ন পেলাম না।

রচনার এ কথাকে ঋ সেনের বাকি সহকর্মীরা সমর্থন করেন। লজ্জা পেয়ে ঋ জানান— তিনি ডাকবেন নিশ্চয়ই সবাইকে। যদিও রচনার উদ্দেশে বলেন, ‘তুমি তো বাইপাসের ধারে বিলাসবহুল আবাসনে থাকো, তাই তোমায় ডাকতে লজ্জা পেয়েছি।

প্রসঙ্গত ঋ সেন অভিনেত্রী হলেও সাধারণভাবেই জীবনযাপন করেন। অনাড়ম্বর জীবনযাপন তার পছন্দের। এতদিন মায়ের সঙ্গেই থাকতেন ঋতুপর্ণ সেন। তবে স্বামী মৃত্যুর পর আপাতত একাই থাকেন তিনি।

ঊষার আলো-এসএ