UsharAlo logo
শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সুখবর দিলেন মেহজাবীন

usharalodesk
সেপ্টেম্বর ২৪, ২০২৪ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বর্তমান সময় শোবিজ অঙ্গনের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন মেহজাবীন চৌধুরী। বিশেষ করে ছোট পর্দায় তিনি অসাধারণ অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন।

‘সাবা’ অফিসিয়ালি সিলেক্ট হয়েছে বুসান চলচ্চিত্র উৎসবের জন্য। সিনেমাটির জায়গা হয়েছে উৎসবের ‘এ উইন্ডো অন এশিয়ান সিনেমা’ ক্যাটাগরিতে।

এই খুশির খবরটি মেহজাবীন নিজেই জানিয়েছেন ভক্তদের। এই ক্যাটাগরিতে ভারত, যুক্তরাষ্ট্র, থাইল্যান্ড, নেপাল, সিঙ্গাপুর, ইরানসহ বিশ্বের আরও বেশকিছু দেশের মোট ২৮ সিনেমা রয়েছে। যাদের সঙ্গে প্রতিযোগিতা করতে হবে ‘সাবা’কে।

উৎসবটি চলবে অক্টোবরের ২ থেকে ১১ তারিখ পর্যন্ত। ‘সাবা’ প্রথম প্রদর্শিত হবে অক্টোবরের ৪, ৭ ও ৮ তারিখ। মেহজাবীনের প্রথম এ সিনেমাটি পরিচালনা করেছেন মাকসুদ হোসেন।

এ নিয়ে মেহজাবীন বলেন, ‘সাবা’ নারীকেন্দ্রিক একটি গল্পের সিনেমা। এবার এ সিনেমাটি বুসান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে চলেছে। বিষয়টি আমার জন্য অত্যন্ত আনন্দের। আশা করছি এখানেও ছবিটি দেখে মুগ্ধ হবেন সবাই।

‘সাবা’র পরিচালক মাকসুদ হোসেন গ্লোবাল মিডিয়া মেকার্সসহ বেশকিছু গুরুত্বপূর্ণ চলচ্চিত্র কর্মশালায় অংশগ্রহণ করেছেন। সেইসঙ্গে ‘সাবা’সহ নিজের পরিচালিত আরও একটি সিনেমা নিয়ে ভারত ও বিভিন্ন আন্তর্জাতিক ফিল্ম বাজারের কো-প্রোডাকশনে অংশ নিয়েছেন।

ছবিটির গল্প লিখেছেন ত্রিলোরা খান ও নির্মাতা নিজে। মেহজাবীন ছাড়াও ‘সাবা’ সিনেমায় আরও অভিনয় করেছেন মোস্তফা মনোয়ার এবং রোকেয়া প্রাচীর মতো অভিনয়শিল্পীরা।

ঊষার আলো-এসএ