UsharAlo logo
শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের বিপদে কলকাতায় ছুটে এলেন বান্ধবী ইউলিয়া, কে তিনি?

usharalodesk
অক্টোবর ১৯, ২০২৪ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বাবা সিদ্দিকীর হত্যাকাণ্ডের পর থেকেই বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়ে দুশ্চিন্তা ভক্ত-অনুরাগীদের। এনসিপি (অজিত) নেতার খুনের দায় নাকি স্বীকার করে নিয়েছেন বিষ্ণোই গ্যাংয়ের প্রধান লরেন্স বিষ্ণোই।

কৃষ্ণসার হরিণ হত্যায় নাম জড়ানোর পর থেকেই ভাইজানখ্যাত সালমানকে নিজের শত্রু মনে করেন লরেন্স ও তার অনুগামীরা। ফলে সালমানের নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতেই কলকাতায় এলেন বলিউড সুলতানের বিশেষ বান্ধবী ইউলিয়া ভন্তুর।

রোমানিয়ার বাসিন্দা মডেল ইউলিয়া ভন্তুর। তবে মুম্বাইয়ে সালমান খানের সঙ্গে একাধিক জায়গায় দেখা গেছে এবং দেখা যায় তাকে। বি-টাউনে গুঞ্জন— সালমানের বেশ কাছের মানুষ ইউলিয়া। সুপারস্টারের পারিবারিক অনুষ্ঠানেও একাধিকবার ইউলিয়াকে দেখা গেছে। দুজনের প্রেমের কথাও একাধিকবার শোনা গেছে। একবার তো এও রটে যায়, নিজের জন্মদিনেই ইউলিয়াকে বিয়ে করছেন সালমান খান। যদিও সেই ঘটনা বাস্তবে ঘটেনি। তবে ইউলিয়ার জন্য নিজের প্রযোজনায় মিউজিক ভিডিও তৈরি করেছেন সালমান। তাতে আবার নিজে অভিনয়ও করেছিলেন তিনি। শোনা যায়, নিজের ফার্ম হাউসেই ভিডিওটি শুট করেছিলেন সালমান খান।

এদিকে কলকাতায় ইউলিয়ার আসার মূল কারণ কী তা এখনো জানা যায়নি। তবে শহরে পা রেখেই তিনি গিয়েছিলেন মাদার হাউসে। নকশা করা সালোয়ার পরেছিলেন ইউলিয়া। সঙ্গে নিয়েছিলেন সাদা ওড়নাও। মাদার হাউসে গিয়ে সব কিছু ঘুরে দেখেন তিনি। মাদার টেরেসার মূর্তির সামনে মাথা নিচু করে আশীর্বাদ নেন।

সিটি অব জয় অর্থাৎ কলকাতার রূপ দেখে মুগ্ধ ইউলিয়া। একাধিক ছবি ও ভিডিও সামাজিকমাধ্যমে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তিনি। শহরের রাস্তায় আইসক্রিমের ঠেলাগাড়ি দেখে তাজ্জব হয়ে যান ইউলিয়া। সেই ছবি যেমন শেয়ার করেছেন, তেমনই আবার শেয়ার করেছেন মাদার হাউস ভ্রমণের ভিডিও। যাতে ইউলিয়া লিখেছেন—এমন একটি জায়গায় প্রার্থনা করতে পেরে আমি ধন্য হয়ে গেলাম। এ এক দৈব স্থান।

ঊষার আলো-এসএ