UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোল্লাহাটে ফের দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত ৯

koushikkln
জুন ৫, ২০২১ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান, বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। স্থানীয় সরসপুর বাজারে শুক্রবার সন্ধ্যায় এ ঘটনায় উভয়পক্ষে ৯ ব্যক্তি আহত হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের মধ্যে দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে, একজনকে গোপালগঞ্জ ও ৬ জনকে মোল্লাহাট হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রাখা হয়েছে।
শনিবার সকালে হাসপাতালে গেলে আহতরা জানান, গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার আটজুড়ি ইউনিয়নরে বাসাবাড়ি গ্রামের বিপুলের ছেলে বিলাস(১৬) ও পাশর্^বর্ত্তি কোদালিয়া ইউনিয়নের সরসপুর গ্রামের ওলিউল্লাহর ছেলে শাকিলের(২১) তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ হয়। শুক্রবার বিকালে বিলাস ও তার বন্ধুরা সরসপুর হাটে গেলে সেখানে অবস্থানরত শাকিলসহ কয়েকজনে তাদেরকে মারপিট করে এক পর্যায়ে বিলাসের হাত মুচড়ে ভেঙ্গে দেয়। এরই জের ধরে সন্ধ্যায় দুই গ্রামের মধ্যে সংঘর্ষ বেধে যায়। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ সময়ে উভয় পক্ষের ৮ জন গুরুতর আহত হয়। এছাড়া সরসপুর বাজারের কয়েকটি দোকানের ক্ষতিসহ একটি পিকআপ ভাংচুর করা হয়। আহতরা হলেন, আবেদ আলী খন্দকার (৬০), বাবু শেখ (৪০), আব্দুল্লাহ খন্দকার (৩০), মানিক শেখ (২৫), নাসিম গাজী ( ১৬), বিলাস (১৬), ফিরোজ শেখ (৬০), কবির শেখ (২৫) ও আনিস সরদার (৫০)।
মোল্লাহাট থানার কাজি গোলাম কবীর শনিবার সকালে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে তবে কোন পক্ষ থেকে থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।