মোংলায় কলেজ ছাত্রের ওপর হামলা: টাকা-মালামাল লুট

সর্বশেষ আপডেটঃ
47
0

মোংলা প্রতিনিধি : মোংলার চাঁদপাইর মেলায় বিএন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র সাব্বির হাসান দীপ্তর উপর হামলা চালিয়ে নগদ অর্থ ও মালামাল হাতিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (২১ মার্চ ) রাত সাড়ে ৮টায় এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ব্যাপারে মোংলা থানায় মামলা দায়েরের জন্য অভিযোগ দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী মোঃ ইব্রাহিম শেখ, মোঃ পাবক, মোঃ শুভ জানান সাব্বির হাসান দীপ্ত ও তার ছোট ভাই আবির হাসান রিক্ত চাঁদপাই মেলায় ঘুরতে গেলে নেশাগ্রস্থ ও নানাবিধ অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত মোঃ জাহিদসহ তার অপর দুই সহযোগী তাদের উপর হামলা চালিয়ে নগদ অর্থ ও মালামাল ছিনতাই করে নেয়। থানায় দায়েরকৃত এজাহারে জানা যায়, মোঃ জাহিদ হোসেন মারধর করে এবং জোরপূর্বক সাব্বির হাসান দীপ্ত ও আবির হাসান রিক্তথর কাছে থাকা সোনার চেইন, নগদ ১৭ হাজার টাকা, একটি মোবাইল সেটসহ মোট ১ লাখ ২ হাজার টাকার মালামাল ছিনতাই করে নেয়। এ ব্যাপারে সাব্বির হাসান দীপ্তথর পিতা মোঃ শাহ্ আলম শেখ বাদী হয়ে শনিবার রাতেই মোংলা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। অভিযুক্ত জাহিদ (৪৫) চাঁদপাই ইউনিয়নের মাকড়ডোন গ্রামের মৃত আ: জব্বারের ছেলে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, যেহেতু সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছি, তাই এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে এ ঘটনায় পুলিশ এখনও অভিযুক্ত জাহিদসহ তার সহযোগীতে আটক ও ছিনতাই হওয়া নগদ টাকাসহ মালামাল উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলে দাবী পুলিশের।

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ