করোনায় আক্রান্ত বলিউড সুপারস্টার আমির খান

সর্বশেষ আপডেটঃ
38
0

ঊষার আলো বিনোদন ডেস্ক : করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে ভারতে। আর এবার কভিড-১৯ এর কবলে পড়লেন বলিউড সুপারস্টার আমির খান। অভিনেতার করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছে তাঁর মুখপাত্র।
মিস্টার পারফেকশানিস্টের মুখপাত্র বলেছেন, ‘হ্যাঁ, এটা সঠিক আমির খান করোনা আক্রান্ত হয়েছে। উনি এই মুহূর্তে বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছে। এবং সবরকম নিয়ম মেনে চলছে। উনি ভালো আছেন।
সাম্প্রতিক সময়ে যারা উনার সংস্পর্শে এসেছে তাঁদের সকলের উচিত নিজেদের কোয়ারেন্টাইন রাখা, এবং দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নেওয়া। সকলের চিন্তা ও শুভ কামনার জন্য ধন্যবাদ।
সম্প্রতি জন্মদিনের একদিন পর সোশ্যাল মিডিয়া ছাড়ার ঘোষণা দিয়েছিলেন বলিউড অভিনেতা আমির খান। তার এমন সিদ্ধান্তে হতবাক হয়ে গেছে নেটিজেনরা। তবে কেন হঠাৎ করে সোশ্যাল মিডিয়া ছাড়ছে তিনি এ বিষয়ে কিছুই স্পষ্ট করে জানাননি।
সোমবার আমির খান ইনস্টাগ্রামে লেখেছেন, ‘বন্ধুরা আমার জন্মদিনে এত ভালোবাসা, শুভেচ্ছাবার্তা পাঠানোর জন্য ধন্যবাদ। আমার হৃদয় পরিপূর্ণ। তার সঙ্গে আপনাদের জানাই এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট। আপনারা তো জানেনই আমি সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাক্টিভ (মজা করে)। তাই আমি সোশ্যাল মিডিয়া থেকে বের হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

(ঊষার আলো-এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ