UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জে বাথরুমের পানির বালতিতে ডুবে শিশুর মৃত্যু!

usharalodesk
মার্চ ২৬, ২০২১ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : চাঁদপুরের হাজীগঞ্জে নিজ বাসায় বাধরুমের বালতির পানিতে ডুবে মেহেরুন আক্তার (২) নামে ১ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে ২৫ মার্চ বৃহস্পতিবার দিনগত রাতে হাজীগঞ্জ বাজারস্থ এন্টারপ্রাইজ ভবনের ৩য় তলায়।
শিশু মেহেরুন তার বাবা মায়ের সাথে এই ফ্ল্যাটে থাকেন। সে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের এন্নাতলী জমাদ্দার বাড়ির মুশফিকুল আলমের কনিষ্ঠ সন্তান। বাবা মায়ের চাকুরির কারনে তারা হাজীগঞ্জ বাজারে ভাড়া থাকতেন।
স্থানীয়দের সূত্রে জানা গেছে, শিক্ষক দম্পতির ৪ সন্তানের মধ্যে সবার ছোট মেহেরুন। রাতে কোন একটি সময়ে শিশুটি নিজ বাসার বাথরুমের বালতিতে পানি দেখে খেলতে গিয়ে মাথা বাতলতি ডুবে আটকে যায়। এর পরেই তাকে উদ্ধার করে হাজীগঞ্জ বাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকের পরামর্শে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতেই শিশুটিকে দাফনের জন্য গ্রামের বাড়ি এন্নাতলীতে নিয়ে যাওয়া হয়েছে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শোয়ায়েব আহমেদ সিদ্দিকী বলেছেন, আমরা পরীক্ষা করে নিশ্চিত হয়ে শিশুটিকে মৃত ঘোষণা করি। শিশুটি হাসপাতালে আনার আগেই মারা গেছেন।

(ঊষার আলো: এম.এইচ)