ভয়ঙ্কর মাদক ‘আইস’সহ ব্যবসায়ী আটক

সর্বশেষ আপডেটঃ
41
0

ঊষার আলো ডেস্ক : র‌্যাব-১৫ এর সদস্যরা কক্সবাজারের টেকনাফে দুই কেজি নতুন মাদক ‘আইস’ সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ২ কোটি টাকা।
আটককৃত ব্যক্তি হচ্ছে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ার কালা মিয়ার ছেলে মোঃ হোসেন (৪৪)। পলাতক রয়েছে একই এলাকার মৃত নবী হোসেন এর ছেলে মোঃ রশিদ (৫০)।
শুক্রবার (২৬ মার্চ) দুপুরে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, টেকনাফের উত্তর বরইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসিজদের সামনে মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে র‌্যাব অভিযান চালায়। অভিযানে মোঃ হোসেন আটক হলেও মোঃ রশিদ পালিয়ে যায়।
উপস্থিত স্বাক্ষীদের উপস্থিতিতে আসামির হাতে বাদামী রংয়ের শপিং ব্যাগের ভিতর চীনের তৈরি দুইটি জলপাই রংয়ের গ্রিন-টি’র প্যাকেট উদ্ধার করা হয়। যার ভেতরে বিশেষভাবে সংরক্ষিত অবস্থায় ২ কেজি নতুন মাদক আইস/ক্রিষ্টাল মেথ পাওয়া যায়।
জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে যে, পলাতক আসামির সহযোগীতায় সে দীর্ঘদিন যাবৎ মিয়ানমার/টেকনাফ এর সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। আটক আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাবের এই কর্মকর্তা।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ