চট্টগ্রামে একদিনে করোনা শনাক্ত ২৫৫

সর্বশেষ আপডেটঃ
41
0

ঊষার আলো ডেস্ক : ট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে দুই হাজার ১৩৩টি নমুনা পরীক্ষা করে নতুন করে আক্রান্ত হয়েছেন ২৫৫ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৮ হাজার ৭৫৫ জনে। তবে নতুন করে করোনায় মৃত্যুবরণ করেনি কেউ।
শুক্রবার (২৬ মার্চ) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী জানা যায়, আজ শুক্রবার (২৬ মার্চ) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।
সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ২৫৫ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে নগরের ২১৩ এবং উপজেলার ৪২ জন।
প্রতিবেদনে আরো জানা যায়, আজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে মোট ১৩৭টি নমুনা পরীক্ষায় ৩৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বিআইটিআইডিতে এক হাজার ১২৩টি নমুনা পরীক্ষার বিপরীতে পজিটিভ পাওয়া গেছে ৪৫ জনের।
এদিকে যথাক্রমে চট্টগ্রাম মেডিকেল কলেজে ৪২৯টি ও ভেটেরিনারি ইউনিভার্সিটিতে ২১০টি, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ৫১টি এবং আরটিএল এ ৩২টি নমুনা পরীক্ষা করা হয়। যাতে করোনাভাইরাস শনাক্ত হয়েছে মোট ১২৪ জনের।
এছাড়া নগরের বেসরকারি হাসপাতাল ইমপেরিয়ালে ১২৭টি নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদিন শেভরন ক্লিনিকে কোনপ্রকার নমুনা পরীক্ষা হয়নি।
কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে চট্টগ্রামের ২৪টি নমুনা পরীক্ষায় কোন পজিটিভ রোগী পাওয়া যায়নি।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ