আমরা ভালো খেলিনি : তামিম

সর্বশেষ আপডেটঃ
33
0
আমরা ভালো খেলিনি : তামিম - ফাইল ছবি

ক্রীড়া ডেস্ক : শুক্রবার (২৬ মার্চ) সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ১৬৪ রানের বড় ব্যবধানে হারে বাংলাদেশ। ফলে ওয়ানডেতে নিউজিল্যান্ডের কাছে ষষ্ঠবারের মতো হোয়াইটওয়াশ হলো টাইগাররা।
লজ্জার হারের ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল বলেন, দল ভালো ক্রিকেট খেলেনি।
ভালো শুরুর পরও তা ধরে রাখতে না পারাটা হতাশার বলে জানান তামিম, আমরা বল হাতে ভালো শুরু করেছিলাম। ৫৭ রানের মধ্যেই নিউজিল্যান্ডের ৩ উইকেট শিকার করেছিলো বোলাররা। কিন্তু নিউজিল্যান্ডের কনওয়ে ও মিচেল সত্যিই দারুণ ব্যাটিং করেছে। মাঝেমাঝে ছোট-ছোট কিছু বিষয় বেশি ব্যথা দেয়। ক্যাচ আর সুযোগ হাতছাড়া হয়েছে, তবে কৃতিত্ব দিতেই হবে নিউজিল্যান্ডকে। পুরো সিরিজে দুর্দান্ত খেলেছে নিউজিল্যান্ড।
কনওয়ের ১২৬ ও মিচেলের অপরাজিত ১০০ রানের সুবাদে প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ৩১৮ রান করে নিউজিল্যান্ড। ৩১৯ রানের টার্গেটে ১৫৪ রানে শেষ হয় বাংলাদেশের ইনিংস। তাই নিজেদের ব্যাটিং পারফরমেন্সে খুশি নন তামিম। তিনি বলেন, আমরা ভালো ব্যাটিং করিনি। অনেক বাজে শট খেলেছি। এখানে ব্যাট করতে হলে ধৈর্যশীল হতে হয়। আমরা দশ ওভারে তিন উইকেট হারিয়েছি। সেখানেই ম্যাচ হেরেছি।
ম্যাচ হারের জন্য কোনো অজুহাত না দিয়ে তামিম বলেন, ‘আমি এমন ব্যক্তি নই যে, কোয়ারেন্টাইন ইস্যু বা প্রস্তুতির ঘাটতিকে অজুহাত দিবো। সহজ কথা, আমরা ভালো ক্রিকেট খেলিনি।’ সূত্র : বাসস

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ