শ্রীলঙ্কা-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ড্র

সর্বশেষ আপডেটঃ
62
0

ক্রীড়া ডেস্ক : এনক্রুমার বোনারের সেঞ্চুরিতে শ্রীলঙ্কার বিপক্ষে অ্যান্টিগা টেস্ট ড্র করলো স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। জয়ের জন্য ৩৭৫ রানের জবাবে ১০০ ওভার ব্যাট করে ৪ উইকেটে ২৩৬ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ সেরা বোনার ১১৩ রানে অপরাজিত থাকেন।
সিরিজের প্রথম টেস্ট জিততে পঞ্চম ও শেষ দিনে আরো ৩৪১ রান করতে হতো স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে। আর শ্রীলংকার দরকার ছিলো ৯ উইকেট।
টার্গেট পেয়ে চতুর্থ দিন শেষে ১ উইকেটে ৩৪ রান করেছিলো ওয়েস্ট ইন্ডিজ। অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট ৮ ও এনক্রুমার বোনার ১৫ রানে অপরাজিত ছিলেন।
পঞ্চম দিনে ব্র্যাথওয়েট ২৩ রানে ফিরলে কাইল মায়ার্সকে নিয়ে জুটি বাঁধেন বোনার। উইকেট বাঁচিয়ে খেলাতেই মনোনিবেশ করেন তারা। তাই চা-বিরতি পর্যন্ত ৭৫ ওভারে ২ উইকেটে ১৮১ রান তুলে ওয়েস্ট ইন্ডিজ।
তৃতীয় ও শেষ সেশনে টেস্ট ক্যারিয়ারের তৃতীয় টেস্টে প্রথম সেঞ্চুরির স্বাদ নেন বোনার। মায়ার্স ৫২ রানে আউট হলেও, বোনারের সাথে ২১৮ বলে ১০৫ রানের জুটি ভঙ্গ হয়।
এরপর জার্মেই ব্ল্যাকউড ফিরেন ৪ রান করে। তবে জেসন হোল্ডারকে নিয়ে অপরাজিত থেকে ম্যাচ ড্র করেন বোনার। ৪২৩ মিনিট ক্রিজে থেকে ২৭৪ বল খেলে ১৩টি চার ও ১টি ছক্কা হাঁকান বোনার। হোল্ডারের সংগ্রহ ছিলো ১৮ রান। শ্রীলঙ্কার বিশ্ব ফার্নান্দো-লাসিথ এম্বুলদেনিয়া ২টি করে উইকেট নেন।
আগামী ২৯ মার্চ এই ভেন্যুতেই অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সূত্র : বাসস

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ