মনোনয়নপ্রত্যাশী চেয়ারম্যানের দেয়া উপহার ফিরিয়ে দিলেন এসপি

সর্বশেষ আপডেটঃ
40
0

ঊষর আলো রিপোর্ট : নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের পকেটখালি পুলিশ ফাঁড়িকে একটি ফ্রিজ উপহার দিয়েছিলেন ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী জোবায়দা খাতুন মিলি। অবশেষে ফ্রিজটি ফেরত দিয়েছে নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা। ফ্রিজটি ফেরত দিয়ে ফাঁড়ির পুলিশ সদস্যদের একটি নতুন ফ্রিজ দিয়েছে তিনি।
২৬ মার্চ শুক্রবার দুপুর ২টায় জামনগর পুলিশ ফাঁড়িতে উপস্থিত হয়ে ফ্রিজটি ফেরত দিয়েছেন পুলিশ সুপার। এর আগে বৃহস্পতিবার ওই ফ্রিজটি উপহার দিয়েছিলেন জোবায়দা খাতুন মিলি।
শুক্রবার দুপুরে জামনগর পুলিশ ফাঁড়িতে পুলিশ সুপার লিটন কুমার সাহা জোবায়দা খাতুন মিলিকে ডেকে ফ্রিজ দেয়ার কারণ জানতে চান।
মিলি এ সময়ে পুলিশ সুপারকে বলেন, ২০০৫ সালে এই ফাঁড়ির সামনে তিনি দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন। এখন এই ফাঁড়ি স্থাপিত হওয়ায় এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। তাই খুশি হয়ে পুলিশ সদস্যদেরকে ফ্রিজটি উপহার দিয়েছে তিনি।
পুলিশ সুপার তার উপহার প্রত্যাখ্যান করে এবং ফ্রিজটি একটি ভ্যানে তুলে সেটি মিলি দম্পতির বাড়িতে পাঠানোর ব্যবস্থা করে।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক উপহারের ফ্রিজটি গ্রহণ করেছিলেন। এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছে তিনি।
এ ঘটনার সার্বিক বিষয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, মানুষের মাঝে পুলিশ সম্পর্কে নেতিবাচক ধারণা যাতে প্রতিষ্ঠিত না হয়, আমরা সর্বদা সেই চেষ্টা করে যাব। পুলিশ কখনও জনগণকে প্রদত্ত নিরাপত্তা সেবার কোনও বিনিময় গ্রহণ করে না।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ