নোয়াখালীতে শ্বশুরের হাতে পুত্রবধূকে কুপিয়ে হত্যা

সর্বশেষ আপডেটঃ
15
0

ঊষার আলো ডেস্ক : পারিবারিক কলহের জেরে নোয়াখালীর সেনবাগে প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানের জননী ছায়েরা খাতুন প্রকাশ রেখা (৩৫) নামের গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছেন তার শ্বশুর আবদুল মান্নান প্রকাশ মনা।

ঘটনার পর হতে অভিযুক্ত আবদুল মান্নান পলাতক রয়েছেন। আজ রোববার (২৮ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার কেশারপাড় ইউনিয়নে ইটবাড়ীয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ছায়েরা খাতুন ওই গ্রামের কুয়েত প্রবাসী মো. বাবুলের স্ত্রী ও উপজেলার অর্জুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের হানিফ মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর পূর্বে রেখার সাথে প্রবাসী বাবুলের বিয়ে হয়। বিবি আমেনা (১৬), সাইফুল ইসলাম শাওন (১৪) এবং জাফর ইসলাম (১১) নামের তাদের ৩ সন্তান রয়েছে।

স্বামী বিদেশে থাকায় সন্তানদের নিয়েই শ্বশুর-শাশুড়ির সাথে থাকতেন তিনি। পারিবারিক নানা বিষয় নিয়ে শ্বশুর মান্নানের সাথে বিরোধ ছিল তার। রোববার সকালে ঘর ভেতর থেকে রেখার চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে যায়। এ সময় আবদুল মান্নান ঘর হতে দ্রুত করে পালিয়ে যান। পরে ঘরের ভিতর গিয়ে রেখার ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে উপস্থিত লোকজন থানায় খবর দেন।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে একাধিক ছুরির জখমের চিহৃ রয়েছে।

তিনি আরও বলেন, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্ত আবদুল মান্নান মনাকে গ্রেপ্তার করার অভিযান চলছে।

(ঊষার আলো-এফএসপি)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ