পিরোজপুরে অপহরণের ৫০ দিন পরে স্কুল ছাত্রী উদ্ধার, অভিযুক্ত গ্রেফতার

সর্বশেষ আপডেটঃ
57
0

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় হামিদা আক্তার তামান্না (১৬) নামে ১০ম শ্রেণির ছাত্রীকে অপহরণে অভিযোগে রুবেল খান (৩২) নামে এজাহারভূক্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি অপহৃত স্কুলছাত্রীকে ৫০ দিন পর উদ্ধার করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া উপজেলার শাখারীকাঠি গ্রামের অবপ্রাপ্ত সেনা সদস্য হাবিবুর রহমানের মেয়ে স্কুলছাত্রী গত ৯ ফেব্রুয়ারি নানা বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে তাকে ফরিদপুর জেলার নগরকান্দ উপজেলার সাদিপুর গ্রামের বাবুল খানের ছেলে সুমন খান অপহরণ করে। এ বিষয়ে ওই স্কুল ছাত্রীর বাবা হাবিবুর রহমান মেয়ের সাথ মোবাইল ফোনে অপহরণের ঘটনাটি জানতে পেরে মঠবাড়িয়া থানায় গত ২১ মার্চ ৮ জনের বিরুদ্ধে বাদী হয়ে অপহরণ মামলা দায়ের করে।
মঠবাড়িয়া থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ বাসার স্কুল ছাত্রী অপহরণের ১ মাস ২০ দিন পর মঙ্গলবার (৩০ মার্চ) গভীর রাতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুরের নগরকান্দা উপজেলা থেকে অপহৃতা তামান্নাকে উদ্ধার এবং এ ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় আসামী সুমনের চাচা রুবেল খানকে (৩২) গ্রেপ্তার করেন।
মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান মিলু বলেন, মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার ও আসামী গ্রেপ্তার করা হয়েছে।’

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ