ঢাকায় পৌঁছেছে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের মশাল

সর্বশেষ আপডেটঃ
21
0

ক্রীড়া ডেস্ক : নবম বাংলাদেশ গেমসের মশাল গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল থেকে যাত্রা করে ঢাকায় পৌঁছেছে। বিওএ ভবনে সংস্থার মহাসচিব সৈয়দ শাহেদ রেজার হাতে বুধবার (৩১ মার্চ) বিকেলে মশাল তুলে দেন সাবেক দুই তারকা ক্রীড়াবিদ ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম ও ক্রিকেটার গাজী আশরাফ হোসেন লিপু।
শাহেদ রেজা মশাল হস্তান্তর করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির কাছ থেকে। প্রতিমন্ত্রী মশাল তুলে দেন শুটার শারমিন আক্তার রত্না ও বক্সার জুয়েল আহমেদ জনির হাতে।

আগামীকাল বৃহস্পতিবার (১ এপ্রিল) গেমসের উদ্বোধনী দিনে প্রধান ভেন্যু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মশাল প্রজ্জ্বলন করবেন দেশ সেরা গলফার সিদ্দিকুর রহমান ও ২০১৬ সালের এসএ গেমসে স্বর্ণজয়ী সাঁতারু মাহফুজা খাতুন শীলা।
সকালে টুঙ্গীপাড়ায় মশাল প্রজ্জ্বলন করেন বিওএ সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। টুঙ্গীপাড়া থেকে সাবেক ফুটবলার ইলিয়াস হোসেন ও সাবেক ভলিবল খেলোয়াড় জেসমিন খান পপি মশাল নিয়ে যাত্রা শুরু করেন। গোপালগঞ্জের ঘোনাপাড়ায় মশাল গ্রহণ করেন সাবেক হ্যান্ডবল খেলোয়াড় খায়রুজ্জামান ও সাবেক সাঁতারু শাহজাহান আলী রনি।
গোপালগঞ্জের পুলিশ লাইন মোড়ে সাবেক উশু খেলোয়াড় মেসবাহ উদ্দিন ও তায়কোয়ানডো খেলোয়াড় মিজানুর রহমানের কাছে মশাল হস্তান্তর করা হয়।
আরচার ইমদাদুল হক মিলন, উশু খেলোয়াড় ইতি ইসলাম, হ্যান্ডবল খেলোয়াড় ডালিয়া আক্তার, বাস্কেটবল খেলোয়াড় মিথুন সরকার, নারী কাবাডি দলের সাবেক অধিনায়ক শাহনাজ পারভীন মালেকা, এসএ গেমসে স্বর্ণজয়ী কারাতে খেলোয়াড় জ উ প্রু, সাবেক অ্যাথলেট ফরহাদ জেসমিন লিটি, টিটি খেলোয়াড় মাহবুব বিল্লাহর হাত ঘুরে মশাল ওঠেছিল সাবেক ফুটবলার শেখ মো. আসলাম ও সাবেক ক্রিকেটার গাজী আশরাফ হোসেন লিপুর হাতে।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ