শেষ রক্ষা কি হবে বাংলাদেশের

সর্বশেষ আপডেটঃ
29
0

ক্রীড়া ডেস্ক : শেষ রক্ষা কি করতে পারবে বাংলাদেশ। সফরের একটি মাত্র ম্যাচ বাকি। আগামীকাল বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুর ১২টায় অকল্যান্ডে তৃতীয় ও শেষ টি-২০ তে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ইতোমধ্যে ওয়ানডেতে হোয়াইটওয়াশ ও টি-২০ তে সিরিজ খোয়া গেছে। এখন শেষ ম্যাচ হারলে হতে হবে হোয়াইটওয়াশ। অবশেষে কি পারবে শেষ ম্যাচটাকে রাঙিয়ে ধবল ধোলাইয়ের হাত থেকে রক্ষা পেতে। এখন শুধু সময়ই বলবে সে কথা।
প্রথম দুটি ম্যাচে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনসহ শীর্ষ ৬-৭ জন ক্রিকেটার ছিল না ম্যাচে। তারপরও বাংলাদেশকে হারাতে খুব একটা বেগ পোহাতে হয়নি কিউইদের। ব্যবধান তাই পরিষ্কার। খর্বশক্তির নিউজিল্যান্ডকে হারানো খুবই কঠিন বাংলাদেশের জন্য। এখন ভরসা শুধু ক্রিকেটীয় অনিশ্চয়তার, সাথে নিজেদের ভালো দিন ও প্রতিপক্ষের বাজে দিনের।
বুধবার (৩১ মার্চ) সৌম্য সরকার বিসিবির ভিডিও বার্তায় দলের প্রতিনিধি হয়ে শুনিয়েছেন আশার বাণী। তিনি বলেন, অবশ্যই জেতা সম্ভব। তবে আমরা যেভাবে খেলছি, হয়তো একদিন ব্যাটিংয়ে ভালো করছি, একদিন বোলিংয়ে, ব্যাটিং-বোলিং-ফিল্ডিং, তিনটিতেই একসাথে ভালো করতে পারলে কাজটা সহজ হতো, জেতা সম্ভব হতো। আর একটি ম্যাচই বাকি আছে আমাদের। শেষ ম্যাচে যদি তিনটি বিভাগেই ভালো করতে পারি আমরা, তাহলে জেতা সম্ভব। সবশেষ ম্যাচে আমাদের ফিল্ডিং অনেক ভালো ছিল। একটা-দুইটা ছোট ছোট ভুল হয়েছে, এসব যদি আমরা না করি, তিনটি বিভাগে একসাথে যদি ভালো করি, কালকে জিততে পারব।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ