খুলনায় একদিনে করোনা শনাক্ত ৩৮, মৃত্যু ১

সর্বশেষ আপডেটঃ
44
0

এম এন আলী শিপলু : খুলনায় গত ২৪ ঘন্টায় করোনা রোগী শনাক্ত হয়েছে ৩৮ জন। এ পর্যন্ত সর্বমোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো সাত হাজার সাতশ’ ১৯ জন।
খুমেকের পিসিআর ল্যাব সূত্রে জানা যায়, বুধবার (৩১ মার্চ) খুমেকের পিসিআর ল্যাবে মোট তিনশ’ ৭৭টি নমুনা পরীক্ষা করা হয়েছিল। এর মধ্যে খুলনার নমুনা ছিল একশ’ ৬৬টি। নমুনা পরীক্ষার পর ৪৯টি রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। যার মধ্যে খুলনার ৩৮টি, বাগেরহাটের ৭টি ও সাতক্ষীরা, নড়াইল ও গোপালগঞ্জের ১টি করে নমুনায় করোনা শনাক্ত হয়।
খুমেকের উপাধ্যক্ষ ডা: মেহেদী নেওয়াজ বলেন, চলতি মাসে বুধবার (৩১ মার্চ) খুমেক ল্যাবে সর্বোচ্চ করোনা শনাক্ত হয়েছে।
এদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটের আব্দুল জলিল (৬৫) নামের এক রোগীর মৃত্যু হয়েছে। সে শহরের বি কে মেইন রোড এলাকার বাসিন্দা আব্দুল গফুরের পুত্র।
খুমেকের আরএমও মো: মিজানুর রহমান বলেন, আব্দুল জলিল গত ২৮ মার্চে করোনায় আক্রান্ত হয়ে খুমেকের করোনা ইউনিটে ভর্তি হয়েছিল। আজ বুধবার (৩১ মার্চ) বিকেল ৪টায় তার মৃত্যু হয়।
সিভিল সার্জন সূত্রে জানা যায়, বুধবার (৩১ মার্চ) দুপুর পর্যন্ত খুলনায় করোনা রোগী শনাক্ত হয় সাত হাজার ছয়শ’ ৮১ জন। আজ সন্ধ্যায় খুমেকের ল্যাবে আরও ৩৮ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো সাত হাজার সাতশ’ ১৯ জন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ