পাবনার ঈশ্বরদীতে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

সর্বশেষ আপডেটঃ
20
0

ঊষার আলো রিপোর্ট : পাবনার ঈশ্বরদীতে আনোয়ার খাতুন (৬৫) নামের ১ বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৩১ মার্চ বুধবার রাতে শহরের স্কুলপাড়া এলাকার নিজের বাড়ি থেকে ওই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আনোয়ারা হাবিবুর রহমানের স্ত্রী।
স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শী বলেন, নিহত আনোয়ারার ৩ ছেলে ও ২ মেয়ে চাকরি-ব্যবসার সুবাদে পাবনা ও ঢাকায় বসবাস করে। তিনি তার স্বামীকে নিয়ে ওই বাড়িতে থাকেন। তার স্বামী মানসিক ভারসাম্যহীন। এ সুযোগ কে কাজে লাগিয়ে তাকে গলা কেটে হত্যা হয়েছে।
নিহতের ছেলে কিরণ বলেছে, বধুবার সকাল থেকে তার মায়ের মোবাইলে একাধিক বার যোগাযোগ করা হলেও ফোনে পাওয়া যায়নি তাকে। উপায় না পেয়ে তার বন্ধু চপলকে বাড়িতে খোঁজ নিতে বলি। সন্ধ্যায় গিয়ে দেখে ঘরে বৃদ্ধার রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে। এরপর তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেছেন, সংবাদ পেয়ে ঘরের ভেতর থেকে গলাকাটা অবস্থায় বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। তবে পুলিশ তদন্ত শুরু করে দিয়েছে।

(ঊষার আলো-এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ