কুমিল্লায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে তিন বন্ধুর মৃত্যু

সর্বশেষ আপডেটঃ
54
0

ঊষার আলো রিপোর্ট : কুমিল্লায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারিচালিত অটোরিকশার ৩ যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে চালকসহ আরো ৪ জন। আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে শহরতলীতে সদর উপজেলার পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে এই ঘটনা ঘটেছে।
নিহতরা হচ্ছেন- কুমিল্লা শহরতলী ডুমুরিয়া চাঁনপুর এলাকার ফুল মিয়ার ছেলে হেলাল মিয়া (৬০), মকবুল হোসেনের ছেলে মতিন মিয়া (৬৫) ও ফোরন মিয়ার ছেলে আবদুল কাদের (৭০)।
নিহতের স্বজনরা স্থানীয়দের উদ্বৃতি দিয়ে জানিয়েছেন, কুমিল্লা শহরতলী ডুমুরিয়া চাঁনপুর থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে ৭ জন গোমতী নদীর ময়নামতি অংশে বরশি দিয়ে মাছ ধরতে যাচ্ছিল। পালপাড়া ব্রিজের দড়্গণি মোড়ে যাওয়ার পর ময়নামতির দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ২ জন ও ঢাকা নেয়ার পর ১ জন মারা যান। নিহতরা সবাই সহপাঠী। শখের বসে তারা মাছ ধরতে যাচ্ছিলেন।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক বলেছেন, পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী নিহত হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ