UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নূরানী মহল্লা একাদশ ও সেভেন স্টারের দুর্দান্ত জয়

usharalodesk
এপ্রিল ৬, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

৮ম আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

ঊষার আলো ডেস্ক : ৮ম ক্রিকেট আইফুল স্মৃতি টুর্নামেন্টের দ্বিতীয় দিনের নিজ-নিজ খেলায় জয় পেয়েছে নূরানী মহল্লা একাদশ ও সেভেন স্টার। মঙ্গলবার (৬ এপ্রিল) সোনাডাঙ্গা আইফুল স্মৃতি সংঘের আয়োজনে খুলনা টেক্সটাইল মিল কলোনী মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় প্রতিপক্ষের সাথে বড় জয় পায় তারা। এর আগে দ্বিতীয় দিনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মো. নূর ইসলাম ফরাজী। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আলম শরীফ, যুবলীগ নেতা জালাল মৃধা, জয়নাল ফরাজী, মনিরুল ইসলাম, মাহবুব সরদার, সুজন আকন।
দিনের প্রথম ম্যাচে সকাল ৯টায় ফাতেমা এন্টারপ্রাইজকে ২৩ রানে পরাজিত করে নূরানী মহল্লা একাদশ। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে তারা ১১০ রান সংগ্রহ করে। দলের পক্ষে অপু ২৫ ও আলাল ২২ রান সংগ্রহ করে। ফাতেমা এন্টারপ্রাইজের রাব্বি ৪টি উইকেট সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে তারা ৮৭ রান সংগ্রহ করে ফাতেমা এন্টারপ্রাইজ। নূরানী মহল্লা একাদশের সাব্বির ও সিয়াম তিনটি করে উইকেট শিকার করে। দারুণ বোলিংয়ের জন্য সাব্বির ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
দিনের দ্বিতীয় খেলায় বিকাল ৩টায় গত আসরের রানার্সআপ দুরন্ত পার্টনার্সকে ৮০ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছে সেভেন স্টার। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সেভেন স্টারের খেলোয়াড়রা ১৩৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করে সাদাব। এছাড়া রমজান (১) ২৭, বাপ্পি ২৫ ও রমজান (২) ১৯ রান করে আউট হন। দুরন্ত পার্টনার্সের শাকিল তিনটি, জুম্মান ও অন্তর দুটি করে উইকেট শিকার করে। জবাবে খেলতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ৫৯ রান করে দুরন্ত পার্টনার্স। দলের পক্ষে দেবা সর্বোচ্চ ১৩ রান সংগ্রহ করে। বিজয়ী দলের রমজান (২) তিনটি উইকেট লাভ করে। ব্যাটিং ও বোলিংয়ে দারুণ পারফরমেন্সে তিনি ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
এদিকে আজ টুর্নামেন্টের দুটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে সকাল ৯টায় ফাতেমা এন্টারপ্রাইজের মুখোমুখি হবে শেখ স্বাধীন ক্রীড়া চক্র। বিকেল ৩টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে শেখ শহীদুল হক স্মৃতি সংঘ ও নূরানী মহল্লা একাদশ।

(ঊষার আলো-এমএনএস)