ঝিনাইদহে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

সর্বশেষ আপডেটঃ
23
0

ঝিনাইদহ প্রতিনিধি : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দরবার আলী (৮০) নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (৮ এপ্রিল) রাত ১টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপরে সদর উপজেলার মহিষাকুন্ড পঞ্চগ্রাম গোরস্থানে তার লাশ দাফন করা হয়।
নিহত দরবার আলী শৈলকুপা উপজেলার ফুলহরি গ্রামে মুদির ব্যবসা করতেন। তিনি ওই গ্রামের আক্কেল প্রামানিকের ছেলে।
ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ জানান, করোনার উপসর্গ নিয়ে দরবার আলী গত ৩ এপ্রিল সদর হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে করোনা পরীক্ষায় তার ফলাফল পজিটিভ আসে। বুধবার (৭ এপ্রিল) রাত একটার দিকে চিকিৎসাধীন অবস্থায় দরবার আলী হাসপাতালেই মারা যান।
বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপরে সদর উপজেলার মহিষাকুন্ড পঞ্চগ্রাম গোরস্থানে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটির সদস্য মাওঃ শাহিনুর আলমের নেতৃত্বে দরবার আলীর লাশ দাফন করা হয়।
করোনা শুরুর পর থেকে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ মৃত ৬৮ জনের লাশ দাফন করেছে।
উল্লেখ্য, করোনার সাম্প্রতিক ঢেউ শুরু হলে এ নিয়ে ঝিনাইদহে মা-মেয়েসহ চার জনের মৃত্যু হলো। এর আগে কালীগঞ্জের আইনজীবী আশরাফুজ্জামান, কালীগঞ্জের বেজপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার স্ত্রী রহিমা খাতুন ও তার মেয়ে সালমা আক্তার মুন্নি করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ