UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনী প্রচারে নজর কেড়েছে যেসব নায়িকাদের বাহারী সাজ

usharalodesk
এপ্রিল ১২, ২০২১ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বিধানসভার নির্বাচন নিয়ে সরগরম ভারতের পশ্চিমবঙ্গ। টলিউডের অনেক তারকা অভিনয় শিল্পী সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। এই নির্বাচনী হাওয়ায় পালাবদলও কম হয়নি। কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, আবার নতুন করে অনেক তারকাই তৃণমূলের রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন। এ তালিকায় রয়েছেন, শ্রাবন্তী চ্যাটার্জি, পায়েল সরকার, সায়ন্তিকা ব্যানার্জি, সায়নী ঘোষসহ প্রমুখ। বেশ কিছুদিন ধরে নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করেছেন এসব অভিনেত্রী। নির্বাচনী প্রচারে গিয়ে তাদের বাহারী সাজগোজ নজর কেড়েছে মানুষের।
বাঁকুড়া আসন থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন সায়ন্তিকা ব্যানার্জি। প্রচারের সময়ে তার সাজ ছিল ছিমছাম। সুতির সালোয়ার স্যুটই ছিল তার প্রথম পছন্দ। চিকন, ব্লক প্রিন্ট, টাই-অ্যান্ড-ডাই, খাদি সব রকমের সালোয়ার পরে ঘুরে বেরিয়েছেন তিনি। আবার কখনো কখনো সুতির শাড়ি ও থ্রি-কোয়ার্টার ব্লাউজ পরেও বেরিয়ে পড়েছেন এই নায়িকা। তবে তার নিত্য সঙ্গী ছিল রোদ চশমা।
বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম আসনে বিজেপির প্রার্থী টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নির্বাচনী প্রচারে এ নায়িকাকে কখনও হালকা রঙের সালোয়ার স্যুট, কখনও সুতির শাড়িতে দেখা গেছে। ব্লক প্রিন্টের শাড়ির সঙ্গে বিপরীত রঙের লম্বা-হাতা ব্লাউজ বেশি পরেছেন এই নায়িকা।
হাওড়ার শ্যামপুর আসন থেকে বিজেপির প্রার্থী তনুশ্রী চক্রবর্তী। প্রচারের সময়ে হ্যান্ডলুমের রঙিন শাড়ি আর লম্বা-হাতা ব্লাউজ পরে ঘুরে বেরিয়েছেন তিনি। বেশির ভাগ সময় রং মিলিয়ে এক-রঙা ব্লাউজ পরলেও কখনো কখনো রংবেরঙের ব্লাউজের সাজেও দেখা গিয়েছে এই নায়িকাকে।
দক্ষিণ আসানসোল কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের প্রচারের সাজ ছিল সুতি শাড়ি আর রং মিলিয়ে ছোট-হাতা ব্লাউজ এবং হাতে মেটালিক ঘড়ি। তবে তার শাড়ির সংগ্রহে রয়েছে বৈচিত্রতা। কখনো এক-রঙা, কখনো চেক।
প্রচারের সময়ে শাড়ি আর ফুল-হাতা ব্লাউজ বেশি পরেছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। বেহালা পূর্ব আসনের এই বিজেপি প্রার্থীর সাজ আর পাঁচজন প্রার্থীর চেয়ে আলাদা ছিল। বাহারি ব্লাউজ বেছে নিয়েছিলেন তিনি। তাতে দেখা যায়, কখনও লেস দেয়া, কখনও চেক, কখনও আবার ব্লক প্রিন্টের।
কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের তৃণমূলের প্রার্থী কৌশানী মুখার্জি। প্রচারের সময়ে প্যাস্টেল শেডের সুতির সালোয়ারেই তাকে বেশি দেখা গেছে। গোলাপি, হালকা নীল, কচি-কলাপাতা সবুজ, গরমে এই ধরণের রঙ ছিল তার বেশি প্রিয়। সারাক্ষণ রোদ চশমা সঙ্গে ছিল তার।

(ঊষার আলো-এমএনএস)