হারানো মানিব্যাগ ফিরে পেলেন ৭ বছর পর!

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : অ্যান্ডি ইভানস, দীর্ঘ সাত বছর পর হারানো মানিব্যাগ ফিরে পেয়ে চমকে গেছেন সেই যুবক। এমনকি, হারানোর সময় যা কিছু ছিল ওই মানিব্যাগে সবকিছুই ফিরে পেয়েছেন তিনি।

ঘটনা যখন ঘটে, তখন তিনি সদ্য ৩০ বছরে পা দিয়েছেন। যা ছিল ২০১৫ সালের জুন মাস। সেই রাতে একটি লাইভ শো উপভোগ করে ট্যাক্সিতে চেপে বাড়ি ফেরেন তিনি। গাড়ি থেকে নামার কিছুক্ষণ পরেই বুঝতে পারেন যে মানিব্যাগটি হারিয়ে ফেলেছেন। যাতে ছিল ১৩৪ ইউরো, একাধিক ব্যাংকের ডেবিড কার্ড ও ড্রাইভিং লাইসেন্স। ব্যাগ ফিরে পেতে সেই ট্যাক্সিটির সম্পর্কে খোঁজখবর করেন অ্যান্ডি। তবে কোনোভাবেই সন্ধান মেলেনি, ফলে বাধ্য হয়েই হাল ছেড়ে দেন।

অবাক করা হলেও ঘটনার ৮৩ মাস পর বাড়ি ফিরেছে হারানো সেই মানিব্যাগ। কিছুদিন আগে কুরিয়ার সার্ভিসের প্যাকেট খুলেই চমকে যান অ্যান্ডি। কারণ দেখেন তার সেই ব্যাগ। এমনকী ব্যাগে যা কিছু ছিল সেদিন সবই রয়েছে। একটি জিনিসও খোয়া যায়নি, কিন্তু কিছু কয়েন এতদিনে অচল হয়েছে।
অ্যান্ডি জানান, মানিব্যাগ ফিরে পেয়ে তিনি তার দাদাকে মেসেজ করেন। তিনি বলেন, আসলে সাত বছর আগের সেই রাতে মানব্যাগ হারিয়ে যখন বেজায় বিপদে পড়েছিলাম, টাকা ধার দিয়ে সাহায্য করেছিলেন তার দাদা। ফলে ব্যাগের কথা বলার সাথে সাথে সব মনে পড়ে তার এবং বেশ অবাক হয়।

কুরিয়ারের প্যাকেটে ছিল সেই জনৈক ব্যক্তির ই-মেইল অ্যাড্রেস। ফলে যিনি মানিব্যাগ ফেরত পাঠিয়েছেন, তাকে ই-মেইল মারফত ধন্যবাদ জানান যুবক অ্যান্ডি। উত্তরে সে ব্যক্তি জানান, একটি ট্যাক্সিতে মানিব্যাগটি পান তিনি। এলভিসের অনুমান যে, গত ৭ বছর ধরে সেই ট্যাক্সিতেই ছিল ব্যাগটি। তবে এমন জায়গায় ছিল যে কারো নজরে পড়েনি। ফলে খোয়া যায়নি কিছু।

সূত্র- ইয়াহু নিউজ

(ঊষার আলো-এফএসপি)