UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নাভারণে ১৯৮৬ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

koushikkln
মে ৫, ২০২২ ১০:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি : ‘প্রাণে প্রাণ মেলাবোই’ শ্লোগানে যশোরের শার্শার নাভারণ বুরুজ বাগান মাধ্যমিক বিদ্যালয়ের সতীর্থ-১৯৮৬ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত হয়।

বুধবার (৪ মে) সকালে নাভারণে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৮৬ ব্যাচের শিক্ষার্থী বর্তমানে যশোর মেডিকেল কলেজের সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোঃ শরিফুল আলম খান। অনুষ্ঠানে বুরুজ বাগান মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ শাহাবুদ্দিন আহমেদসহ অন্যান্য শিক্ষকবৃন্দদের সম্বর্ধনা এবং উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে পুরোনা দিনের স্মৃতিচারণ করেন শিক্ষার্থী ও শিক্ষকরা। মধ্যহ্ন ভোজে, খেলাধূলা, র‌্যাফেল ড্র, পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়। এর আগে অনুষ্ঠানে ১৭ সদস্য বিশিস্ট নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। আবারো সভাপতি নির্বাচিত হয়েছেন ডাঃ মোঃ শরিফুল আলম খান ও সাধারন সম্পাদক মোঃ আশিফ রেজা শিমুল ও সাংগঠনিক সম্পাদক বখতিয়ার খলজি মন্ট। কমিটির উপদেস্টা মন্ডলী নির্বাচিত হয়েছেন শেখ মঈনুল ইসলাম মিন্টু, ইঞ্জিনিয়ার আনিছুর রহমান, ডাঃ মোঃ আব্দুল কাদের, ডাঃ মোঃ মারুফুজ্জামান ও সাহাদ আলী প্রমুখ।