UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, ট্রাকে আটকা পড়েছেন ১ জন

usharalodesk
মে ২৩, ২০২২ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা এলাকায় বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২৫ জন।এদিকে ট্রাকটিতে একজন আটকা পড়েছেন। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। সোমবার (২৩ মে) ভোরে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাসের চালক সবুজ মিয়া ও সুপারভাইজার সুহেল মিয়া।

আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  পুলিশ জানায়, ভোর সাড়ে পাঁচটার দিকে চল্লিশা এলাকায় ঢাকাগামী ধান বোঝাই একটি ট্রাকের সঙ্গে চট্টগ্রামগামী যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের চালক ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন বাসটির সুপারভাইজারসহ অন্তত ২৫ জন।

এ অবস্থায় আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সুপারভাইজার মারা যান। নিহতদের মরদেহ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।নেত্রকোনা ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মামুন মিয়া বলেন, আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্রাকের ভেতরে একজন আটকা পড়েছেন।তাকে উদ্ধারের চেষ্টা চলছে। ট্রাকটিতে অতিরিক্ত ধান বোঝাই থাকায় উদ্ধার করতে সময় লাগছে। ময়মনসিংহ থেকে রেকার আনা হচ্ছে। আশা করি, দ্রুত তাকে জীবিত অবস্থায় উদ্ধার করা যাবে।নেত্রকোনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

ঊষার আলো-এসএ