UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাটি টানা ট্রলির ধাক্কায় শিশু নিহত

pial
জুন ১৪, ২০২২ ৯:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় মাটি টানা ট্রলির ধাক্কায় সিয়াম হোসেন নামে ৪ বছরের এক শিশু নিহত হয়েছে। সোমবার (১৩ জুন) বিকেল ৬টার দিকে উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের ছাইভাঙ্গা গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। সিয়াম ওই গ্রামের আলম হোসেনের ছেলে। আর এ ঘটনায় আহত হয়েছেন শিশুর চাচা আলী হোসেন।

স্থানীয়রা বলেন, চাচা আলী হোসেন শিশু সিয়ামকে কোলে নিয়ে বাড়ির পাশের রাস্তায় বসে ছিল বিকেলে। এই সময় একটি মাটি টানা ট্রাক্টর ট্রলি আলী হোসেনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তায় ছিটকে পড়ে শিশু সিয়াম ও তার চাচা আলী হোসেন গুরুতর আহত হন। সেখান থেকে তাদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক শান্তা আহম্মেদ জানান, সিয়াম ও আলী হোসেনকে হাসপাতালে একসাথে আনা হয়েছিল। সিয়ামকে হাসপাতালে আনার আগেই সে মারা গেছে এবং আলী হোসেনের চিকিৎসা করা হচ্ছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, সংবাদ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ হাসপাতালে রয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকলে তা তাদের কাছে হস্তান্তর করা হবে।

(ঊষার আলো-এসএইস)