UsharAlo logo
শুক্রবার, ৪ঠা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিদায় অনুষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীদের পিটিয়ে আহত করলেন শিক্ষক!

pial
জুন ১৬, ২০২২ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : রাজধানীর কচুক্ষেতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে বাক-বিতণ্ডার জের ধরে শিক্ষার্থীদের পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্কুলের প্রধান শিক্ষক মো. জাকির হোসেনের বিরুদ্ধে। বুধবার (১৫ জুন) দুপুরে মিরপুর ১৪ নং পুরাতন কচুক্ষেত হাজী সৈয়দ আলী খান উচ্চ বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, গতকাল দুপুরের দিকে আলী খান স্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। সেখানে মিলাদ ও দোয়া মাহফিল শেষ করে ছাত্রীদের আগে মিষ্টি বিতরণের প্রস্তাব দেন প্রধান শিক্ষক। এই সময় ছাত্ররা তা প্রত্যাখ্যান করে সকলকে একসাথে মিষ্টি বিতরণের কথা বলেন।

একপর্যায়ে প্রধান শিক্ষক জাকির হোসেনে এবং শিক্ষার্থীদের মধ্যে এ বিষয়টি নিয়ে তর্কাতর্কি শুরু হয়। এরপর প্রধান শিক্ষক রাগান্বিত হয়ে বাঁশ দিয়ে অনেক শিক্ষার্থীকে এলোপাথাড়ি পেটাতে থাকেন। এতে অনেকের হাত-পা ভেঙে গেছে বলেও অভিযোগ করেছে এক শিক্ষার্থী।

এ ঘটনায় স্কুলের অন্যান্য শিক্ষার্থী ও স্থানীয়রা প্রধান শিক্ষককে তার কক্ষে অবরুদ্ধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষক জাকির হোসেনকে উদ্ধার করে ভাসানটেক থানায় নিয়ে যায়। এই ব্যাপারে পুলিশের মিরপুর বিভাগের এডিসি আরিফুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে আমরা থানায় বসেছি। স্কুলের প্রধান শিক্ষক, কয়েকজন শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির কিছু লোকজনও থানায় রয়েছে। প্রকৃত ঘটনা কী তা আমরা জানার চেষ্টা করছি।

(ঊষার আলো-এসএইস)