UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬ দিনব্যাপী চলবে পদ্মা সেতু উদ্বোধনী সাংস্কৃতিক অনুষ্ঠান

pial
জুন ১৭, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসন থেকে নানা ধরনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। থাকছে সংগীত পরিবেশন, মনোমুগ্ধকর লেজার শো, আতশবাজিসহ সমবেত নৃত্য। এছাড়াও ২২ জুন হবে আনন্দ শোভাযাত্রা।

শুক্রবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টায় মাদারীপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এ তথ্য জানান।

তিনি বলেন, দিনটিকে স্মরণীয় রাখতে আগামী ২৫ জুন বাংলাবাজার ঘাটে জনসভাস্থলে ৬ দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। এছাড়াও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আগামী ২৫ জুন বাংলাবাজার শিমুলিয়া ঘাটে যাত্রীবাহী সকল ধরনের নৌযান বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাত্রীদের দুর্ভোগ এড়াতে ওই দিন পাটুরিয়া-দৌলাদিয়া ঘাট ব্যবহারের পরামর্শ দেন তিনি।

জেলা প্রশাসক বলেন, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে থাকছে সংগীত পরিবেশন, মনোমুগ্ধকর লেজার শো, আতশবাজি এবং সমবেত নৃত্য। সাথে থাকছে ব্যান্ডদল স্পন্দন ও জলের গান। আরও থাকছে যাত্রা, নাটক, বাউল দলের পরিবেশনা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের পরিবেশনা এবং বিশেষ অ্যাক্রোব্যাটিক পরিবেশনা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শিমুল কুমার সাহা ও অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ঝোটন চন্দ সহ আরো অনেকে।

(ঊষার আলো-এসএইস)