UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে পুলিশের অভিযানে গ্রেফতার ৭

usharalodesk
জুন ১৮, ২০২২ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: মেহেরপুর সদর ও গাংনী থানা পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত ২ জন ও নিয়মিত মামলায় ৫ জনসহ ৭ জন গ্রেফতার হয়েছে।এছাড়া গাংনী থানায় ধর্ষণের অভিযোগে একটি ও মাদক উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।গেলো ২৪ ঘণ্টার পুলিশি অভিযানে এই আসামিদের গ্রেফতার ও মামলা দায়ের হয়েছে।

গ্রেফতারদের মধ্যে গাংনী থানা পুলিশ অভিযান চালিয়ে নিয়মিত মামলার ৩ জন ও জিআর মামলায় আদালতের পরোয়ানাভুক্ত ১ জনসহ ৪ আসামিকে গ্রেফতার করেন। অপরদিকে মেহেরপুর সদর থানা পুলিশের অভিযানে নিয়মিত মামলা ২ জন ও আদালতের পরোয়ানাভুক্ত সিআর মামলার ১ জনসহ ৩ জন আসামিকে গ্রেফতার করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ও সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) জুলফিকার আলীর নেতৃত্বে পুলিশের একাধিক টীম এই গ্রেফতার অভিযানে অংশ নেন।মেহেরপুর পুলিশ সুপারের কন্ট্রোলরুম এ তথ্য নিশ্চিত করেছেন।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, গাংনী উপজেলার দেবীপুর গ্রামের অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে নিজাম উদ্দীন নামের একজন মামলা দায়ের করেছেন।মামলায় তিনজনকে আসামি করা হয়েছে।গ্রেফতারদের শনিবার (১৮ জুন) সকালের দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

ঊষার আলো-এসএ