UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

থানার সামনে শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

pial
জুন ১৯, ২০২২ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার গেটের সামনের রাস্তায় আনন্দ ভূঁইয়া নামে এক যুবক নিজের শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

শনিবার (১৮ জুন) বিকালের দিকে এ চেষ্টা চালান তিনি। তখন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দৌড়ে গিয়ে ওই যুবককে জাপটে ধরেন। এতে যুবকের জীবন রক্ষা পায়।

ওই যুবক বর্তমানে থানা হেফাজতে রয়েছেন। তিনি উপজেলার পাঁচরুখী গ্রামের ইব্রহিম ভূঁইয়ার ছেলে। পরকীয়া প্রেমিকের সাথে তার স্ত্রী চলে গেছে এমন খবরে তিনি তার স্ত্রীর সঙ্গে রাগ করে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানিয়েছেন।

আনন্দ ভূইয়া বলেন, ২ বছর আগে আড়াইহাজার উপজেলার বগাদী গ্রামে বিয়ে করেন যুকক। তাদের সংসারে ১টি সন্তানও রয়েছে। এরই মধ্যে স্ত্রী অপর এক যুবকের সঙ্গে পরকীয়ায় আসক্ত হন ও এই নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহের শুরু। শনিবার সকালে আনন্দ বাইরে থেকে বাড়িতে এসে দেখতে পান তার স্ত্রী ও সন্তান কেউ ঘরে নেই। তখন স্ত্রীর মোবাইলে ফোন করলে পরকীয়া প্রেমিক ফোন রিসিভ করেন ও ওই নম্বরে আর কল দিতে মানা করেন। আর এ কষ্টে সে তার স্ত্রীর উপর অভিমান করে বিকালে আড়াইহাজার থানার সামনে অবস্থান নেন এবং নিজের শরীরে আগুন দেওয়ার জন্য কেরোসিন তেল ঢালেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার বলেন, ’থানার সামনের রাস্তায় এক যুবক শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন দেওয়ার চেষ্টা করেছিল। আমি বিষয়টি দেখে দৌড়ে গিয়ে তাকে ধরে ফেলি। যে কারণে সে আগুন দিতে পারেননি। পরে তাকে সাবান দিয়ে গোসল করাই ও আমাদের হেফাজতে রাখি।

তিনি আরো বলেন, এখন থানায় তার স্ত্রী এবং শ্বশুর আসছেন। তাদের সাথে কথা বলে সমস্যার সমাধানের চেষ্টা করছি আমরা।

(ঊষার আলো-এসএইস)