খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় খুলনায় দু’শতাধিক মসজিদে দোয়া

সর্বশেষ আপডেটঃ
24
0

ঊষার আলো রিপোর্ট : সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও তার শারিরীক সুস্থতা কামনায় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে দুই শতাধিক মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) বাদ জুমা খালিশপুর থানার ১১৯টি, দৌলতপুর থানার ৭০টি এবং খানজাহান আলী থানার ৫০টি মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়। সকল মসজিদের পেশ ইমামদের কাছে প্রেরিত পত্রে বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল বলেন, আমরা অত্যন্ত উদ্বেগের সাথে জানাচ্ছি যে, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে চিকিৎসাধীন আছেন। বেগম খালেদা জিয়া দেশের একজন বয়োজ্যেষ্ঠ নাগরিক, মসজিদ মাদ্রাসার উন্নয়নে তথা ইসলামের খেদমতে তার গৃহীত উদ্যোগ দেশের সর্বজন স্বীকৃত। নেত্রীর আশু রোগমুক্তি কামনায় আপনার মসজিদে বাদ জুম্মা বিশেষ দোয়ার উদ্যোগের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। তারই প্রেক্ষিতে খুলনা-৩ আসনের সকল মসজিদে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল দেশের ও দলের এই দুঃসময়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়ায় উপস্থিত সকল মসজিদের পেশ ইমাম, সর্বস্তরের জনসাধারণ এবং বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এ সময় মহানগর বিএনপি, তিন থানা ও ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এলাকার স্ব স্ব মসজিদে উপস্থিত ছিলেন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ