UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

usharalodesk
এপ্রিল ১৬, ২০২১ ১১:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : জেলার টঙ্গীতে ভূয়া গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে অটোরিকশা চুরির অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
শুক্রবার (১৬ এপ্রিল) সকালে টঙ্গী বাজার সেনা কল্যান ভবনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলো শাহজাহান (৩২) ও কুদ্দুস (৪০)। এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে চুরি হওয়া অটোরিকশা উদ্ধার করে চালক শামিম রানাকে বুঝিয়ে দেয় পুলিশ।
ওসি শাহ আলম জানায়, অটোরিকশা চালক শামিম রানা শুক্রবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে টঙ্গী বাজার সেনা কল্যান ভবন সংলগ্ন সিএনজি ষ্টেশনের সামনে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। এসময় নিজেদেরকে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয় দিয়ে ওই দু’ব্যক্তি রিকশাযোগে টঙ্গী কলেজ গেইটের উদ্দেশ্যে ভাড়ায় উঠেন। কিছুদূর সামনে গেলে তারা তাদের ল্যাপটপটি সিএনজি ষ্টেশনে ফেলে এসেছে বলে রিকশাচালককে সেটি নিয়ে আসতে বলে।
তাদরেকে রিকশায় রেখে চালক সরল বিশ্বাসে ল্যাপটপ আনতে গেলে দুই প্রতারক অটো রিকশা নিয়ে পালিয়ে যায়। ফিরে এসে রিকশাচালক তাদরেকে না পেয়ে ডাক চিৎকার করলে পথচারী ও টহল পুলিশের সহায়তায় চুরির কাজে ব্যবহৃত সিএনজিসহ দুই প্রতারককে আটক করে। গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে চুরি হওয়া অটোরিকশাটি মিলগেট এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে অটোরিকশা চুরির কথা স্বীকার করেছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)