UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তালায় পিকআপ উল্টে দু’ভাটা শ্রমিক নিহত : আহত ১৫

koushikkln
এপ্রিল ১৭, ২০২১ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

বি এম জুলফিকার রায়হান, তালা (সাতক্ষীরা) : সাতক্ষীরার তালায় দু’টি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২জন ইট ভাটা শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় আরও কমপক্ষে ১৫জন শ্রমিক আহত হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) ভোর রাত সাড়ে তিনটার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার সুভাষিণী বাজারের পাশে দূর্ঘটনাটি ঘটে।
দূর্ঘটনায় নিহত ভাটা শ্রমিক সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বক্কারের ছেলে মুন্না (২৫) এবং একই গ্রামের মৃত বাশার গাজীর জামাতা শফিকুল ইসলাম (৩৪)।
জানাগেছে, শরিয়তপুর এলাকার ইটভাটায় কাজ শেষ করে ২০/২২ শ্রমিক একটি পিকআপে গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জে ফিরছিল। পতিমধ্যে ভোর রাত সাড়ে ৩টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার সুভাষিণী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইটভাটা শ্রমিকদের বহনকারি পিকআপটি রাস্তার উপর উল্টে যায়। এতে মুন্না ও শফিকুল ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া আহত হয় আরো কমপক্ষে ১৫ জন। আহতদের উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
এব্যপারে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, দূর্ঘটনায় নিহত ২ শ্রমিকরে লাশ চুকনগর হাইওয়ে পুলিশ উদ্ধার এবং দূর্ঘটনাকবলিত পিকআপ ২টি জব্দ করে। এঘটনায় তালা থানায় মামলা দায়ের’র প্রস্তুতি চলছে।