জনি ডেপকে ক্ষতিপূরণ দিতে বাড়ি বিক্রি করছেন অ্যাম্বার হার্ড

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : প্রাক্তন স্বামী জনি ডেপের কাছে মানহানি মামলার বিশাল পরাজয়ের পর একের পর এক সমালোচনার তীর অভিনেত্রী অ্যাম্বার হার্ডের দিকে। একাধিক প্রতিবেদন জানায়, আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী।

এছাড়া, জনি ডেপকে ক্ষতিপূরণের ১০ মিলিয়ন ডলার এখনো দিতে পারেননি অ্যাম্বার। সেই ক্ষতিপূরণের টাকা সংগ্রহের জন্যই হোক কিংবা অন্য কোনো প্রয়োজনে, বাড়ি বিক্রি করেছেন অ্যাম্বার।

জিলো প্রপার্টি রেকর্ড বলছে, গত ১৮ জুলাই তার ইউকা ভ্যালিতে অবস্থিত বাড়িটি মোট ১,০৫০,০০০ ডলারে বিক্রি করেছেন। এর আগে ২০১৯ সালে হার্ড ৫৭০,০০০ ডলারের বিনিময়ে বাড়িটি কেনেন এই মার্কিন অভিনেত্রী।

টিএমজেড জানায়, টাকার অংকে বাড়িটি বিক্রি করা থেকে মোট ৪৮০,০০০ ডলার লাভ হবে অ্যাম্বার হার্ডের। তবে ডেপকে ক্ষতিপূরণ দেওয়ার মতো টাকা তার পকেটে থাকবে কিনা তা নিয়ে সংশয় আছে।

জনি ডেপের নামে করা মানহানি মামলায় বিচারকদের দেওয়া রায় মেনে নিতে পারেননি হার্ড। সেকথা গণমাধ্যমের সামনে স্পষ্ট ভাবেই বলেছেন এই অভিনেত্রী।

মামলার রায়ের দিন উপস্থিত জুরিদের একজন নকল ব্যক্তি ছিলেন দাবি করে সম্প্রতি পুনরায় শুনানির আবেদন করেন অ্যাম্বার ও তার আইনি দল। তবে তাদের সেই আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।

(ঊষার আলো-এফএসপি)