UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শেখ কামাল স্মৃতি সংসদ ও উল্কা ক্লাবের ম্যাচ অমিমাংসীত

koushikkln
আগস্ট ৮, ২০২২ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : জেলা ফুটবল এসোসিয়েশন খুলনা আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগে দিনের একমাত্র ম্যাচটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে।

সোমবার (৮ আগস্ট) জেলা স্টেডিয়ামে বিকেল ৪টার ম্যাচে মুখোমুখি হয় শেখ কামাল স্মৃতি সংসদ ও উল্কা ক্লাব। এদিন শেখ কামাল স্মৃতি সংসদ অনেক শক্তিশালী দল হয়েও পয়েন্ট হারাতে হয়েছে। মাঠে নামার আগে ৩ খেলায় দু’জয় ও এক ড্র করে ৭ পয়েন্ট নিয়ে মাঠে নামে তারা। পক্ষান্তরে উল্কা ক্লাব সমান সংখ্যাক ম্যাচে এক জয়, এক পরাজয় ও এক ড্র করে ৪ পয়েন্ট নিয়ে মাঠে নামে। শক্তির দিক থেকে অনেক এগিয়ে শেখ কামাল খেলা শুরু করে। চলতে থাকে আক্রমন-পাল্টা আক্রমন। তবে তা বার পর্যন্ত পৌছায় না। মধ্য মাঠেই সীমাবদ্ধ থাকে। কোন প্রকার সহজ সুযোগ না পেয়ে গোলশুণ্যে ভাবে বিরতীতে যায় উভয় দল।

বিরতী থেকে ফিরে উভয় দলই জয়ের আশায় আক্রমন-পাল্টা আক্রমন করতে থাকে। তাতে ফলও পায়নি কেউই। আগের ম্যাচগুলোতে শেখ কামাল দর্শকদের যে খেলা উপহার দিয়ে ছিল এ ম্যাচে তার কোন নমুনা খুঁজে পাওয়া যায়নি। তবে বল পজিশনে অনেক এগিয়ে ছিল শেখ কামাল। জয়ের জন্য মরিয়া হয়ে খেলেছে তারা। কিন্তু আক্রমন ভাগের ব্যর্থতায় পয়েন্ট হারাতে হয়েছে। শেষ দিকে সহজ দু’টি গোল মিস না হলে হয়তো জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো শেখ কামাল। গোলশুণ্যে অমিমাংসীত ভাবে খেলা শেষ হওয়ায় ৪ খেলায় শেখ কামালের পয়েন্ট ৮ এবং উল্কার পয়েন্ট ৫। খেলাটি পরিচালনা করেন রেফারী মাহবুবুর রহমান, আকিব জাভেদ, জাহিদুজ্জামান ও কামরুল আযম বাবু। ম্যাচ কমিশনার ছিলেন আমানত আলী হালদার। খেলা দু’টির ধারাভাষ্য ছিলেন এডভোকেট এম এম সাজ্জাদ আলী ও এডভোকেট প্রজেশ রায়।

মাঠে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক হাজী মো. মোতালেব মিয়া, ডিএফএ সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, বাংলাদেশ স্পোর্টস কমেটরস ফোরাম এর সাধারন সম্পাদক ড. সাইদুর রহমান, ডিএফএ কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, কার্যনির্বাহী সদস্য ও লীগ কমিটির সম্পাদক সুজন আহমেদ ও সদস্য ও লীগ কমিটির সহ-সম্পাদক মনিরুজ্জামান মহসীন। ৯ আগস্ট মঙ্গলবার জেলা স্টেডিয়ামে একটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকেল ৪টায় দিনের একমাত্র ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে শক্তিশালী ব্রাদার্স ইউনিয়ন ও ঐতিহ্যবাহি টাউন ক্লাব।