এবার করোনার উপসর্গ নিয়ে কবরীর ছেলে হাসপাতালে

সর্বশেষ আপডেটঃ
13
0

ঊষার আলো ডেস্ক : করোনা (কোভিড-১৯) আক্রান্ত হয়ে এ পৃথিবী থেকে বিদায় নিয়েছেন কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরী। তার মৃত্যুর মাত্র একদিন পর হতেই করোনার উপসর্গ দেখা দিয়েছে প্রয়াত এই অভিনেত্রীর ছেলে শাকের চিশতীর। কবরী হাসপাতালে ভর্তি থাকাকালীন সার্বক্ষণিক দেখাশোনা তিনিই করতেন।

শাকের জানান, গত রোববার থেকে তার জ্বর এসেছে। খাবারে কোনও স্বাদ বা গন্ধ পাচ্ছেন না তিনি। অক্সিজেন স্যাচুরেশন কমে গিয়েছে তার। কাজেই তিনি চিকিৎসকের শরণাপন্ন হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

শাকের গণমাধ্যমকে জনান, ‘ফুসফুসের স্ক্যান করানো হয়েছে তবে রিপোর্ট এখনো হাতে পাইনি। কোভিড টেস্টও করানো হবে। জ্বর, স্বাদ বা গন্ধ না পাওয়ার পাশাপাশি অক্সিজেন স্যাচুরেশন ৯৫-এরও নিচে নেমে যাওয়ায় আমি ঘাবড়ে যাই। তাই দ্রুততার সাথে পারিবারিক চিকিৎসকের কথা বলে হাসপাতালে ভর্তি হয়ে যাই। ’

কবরী গত ৫ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কবরীর ৫ ছেলের মধ্যে বড় ৩ ছেলে দেশের বাইরে ও ছোট ছেলে অটিজমের সমস্যায় রয়েছেন। কাজেই শুরু হতেই মায়ের যাবতীয় দেখাশোনার দায়িত্ব ছিল ছেলে শাকের চিশতীর।

গত শুক্রবার দিবাগত রাতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সবাইকে কাঁদিয়ে পৃথিবী হতে বিদায় নেন দেশবরেণ্য অভিনেত্রী ও মুক্তিযোদ্ধা কবরী। তার এ মৃত্যুতে তার পরিবারসহ চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া।

(ঊষার আলো-এফএসপি)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ