লকডাউন অমান্য : ফুলবাড়ীগেট ও শিরোমণি বাজার এলাকায় ৭জনকে জরিমানা

সর্বশেষ আপডেটঃ
50
0

ফুলবাড়ীগেট(খুলনা)প্রতিনিধি : লকডাউন উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা, মূল্য তালিকা না থাকায় ও হেলমেট পরিধান না করায় ৭জনকে ৩’হাজার টাকা জরিমানা করা হয়েছে।
নগরীর ফুলবাড়ীগেট ও শিরোমণি বাজার এলাকায় ২১এপ্রিল বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা সুলতানা নীলা এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করেন।
আদালত ফুলবাড়ীগেট বাজার গোস্ত পট্টির শেখ নজরুল ইসলামকে ৫’শ টাকা, বণিক ষ্টোরের মুদি দোকানের সত্বাধিকারী প্রকাশ’ কে ৫’শ টাকা, মুন ষ্টোরের মুদি দোকান শেখ শামসুর রহমানকে ৫’শ টাকা এবং শিরোমণি রিফাত এন্টার প্রাইজের সত্বাধিকারী মোঃ লুৎফর রহমানকে ৫’শ টাকা, শেখ এন্টারপ্রাইজ টিনের দাকান এর সত্বাধিকারী শেখ শামসুর রহমানকে ৫’শ টাকা, মোঃ শাইদুল ইসলাম হেলমেট পরিধান না করায় ৩’শ টাকা ও শেখ রিয়াজ উদ্দিনকে ২’শ টাকা সর্বমোট ৩ হাজার টাকা জরিমানা করে।
এসময় সাধারণ মানুষকে মাস্ক পরিধান, স্বাস্থবিধি মেনে চলা এবং সকল দোকানে মূল্য তালিকাসহ অপ্রয়োজনে ঘোরাফেরা না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের ব্যপারে প্রচারণা চালানো হয়।মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগীতা করেন খানজাহান আলী থানার এস আই আব্দুল হক এবং এস আই হাসানসহ পুলিশ সদস্যগণ।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ