UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ ক্রিকেটে দৈনিক খুলনা ও পূর্বাঞ্চল ফাইনালে 

koushikkln
নভেম্বর ১৯, ২০২২ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা প্রেসক্লাবের আয়োজনে ও  বিশ্বাস    প্রোপার্টিজ এর ব্যবস্থাপনায় “বিশ্বাস প্রোপার্টিজ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২’’ এর ফাইনাল খেলা  রবিবার (১৯ নভেম্বর) সকাল ৯টায় খুলনা জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে। এবারের এই টুর্নামেন্টে ৪টি দল অংশ নিয়েছিল। লীগ ভিত্তিক এই টুর্নামেন্টে অংশ নেয়া সর্বোচ্চ পয়েন্টধারী দুই দল দৈনিক খুলনা-দৈনিক পূর্বাঞ্চল আজ ফাইনালে পরস্পরের মুখোমুখি হবে।

খুলনা জেলা স্টেডিয়ামে  টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  রবিবার দুপুর সাড়ে ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করবেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। বিশেষ অতিথি থাকবেন খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম রশিদী দোজা এবং বিশ^াস প্রোপার্টিজ এর সিইও মোঃ আজগর বিশ্বাস তারা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সার্বিক পরিচালনায় থাকবেন খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা ও সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল।

এদিকে শনিবার টুর্নামেন্টের লীগ পর্যায়ে শেষ দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। দৈনিক সময়ের খবর ৬ রানে দৈনিক আজকের তথ্যের বিরুদ্ধে জয় পায়। প্রথমে ব্যাট করে দৈনিক সময়ের খরব নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩০ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে দৈনিক আজকের তথ্য ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৪ রান করতে সক্ষম হয়। বিজয়ী দলের বশির হোসেন ৪৯ বলে সর্বোচ্চ ৫৭ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

অপর খেলায় দৈনিক খুলনা ৫ উইকেটে দৈনিক পূর্বাঞ্চলের বিরুদ্ধে জয় পায়। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে দৈনিক পূর্বাঞ্চল ৭ উইকেট হারিয়ে ৯৬ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে রকিবুল ইসলাম মতি ৫০ বলে সর্বোচ্চ ৪১ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে দৈনিক খুলনা ১৭.৫ ওভারে ৯৭ রান করে জয়লাভ করে। বিজয়ী দলের আজিজুর রহমান তন্ময় ৩০ বলে ২১ রান ও ৪ ওভার বল করে ৪টি উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।
এই জয়ের মাধ্যমে দৈনিক খুলনা লীগ পর্যায়ের ৩টি খোলার ৩টিতেই জয়লাভ করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। অপরদিকে দৈনিক পূর্বাঞ্চল, দৈনিক সময়ে খরব এবং দৈনিক আজকের তথ্য প্রত্যেকেই ১টি করে খেলায় জয় পায়। তবে রান রেটে এগিয়ে থাকায় দৈনিক পূর্বাঞ্চল রবিবার (২০ নভেম্বর) ফাইনাল খেলায় অংশ নেয়ায় সুযোগ পায়।