UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপে দৈনিক খুলনা চ্যাম্পিয়ন

koushikkln
নভেম্বর ২০, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা প্রেসক্লাবের আয়োজনে ও বিশ্বাস প্রোপার্টিজ এর ব্যবস্থাপনায় “বিশ্বাস প্রোপার্টিজ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২’’ এর শিরোপা জিতেছে দৈনিক খুলনা। রবিবার খুলনা জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলায় দৈনিক পূর্বাঞ্চলকে ৭ উইকেটে পারাজিত করে দৈনিক খুলনা এবারের টুর্নামেন্টের অপারাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে দুপুরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আছাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদিকুর রহমান খান, বিশ^াস প্রোপার্টিজ এর সিইও মোঃ আজগর বিশ্বাস তারা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বিষ্ণু পদ পাল, খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক দেশ সংযোগ সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, ক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক সময়ের খবর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা ও দৈনিক খুলনার সম্পাদক এস এম মাহাবুবুর রহমান, ক্লাবের সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, নির্বাহী সদস্য মোঃ শাহ আলম ও শেখ মোঃ সেলিম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ প্রমুখ।

লীগ ভিত্তিক এই টুর্নামেন্টে অংশ নেয়া সর্বোচ্চ পয়েন্টধারী দুই দল দৈনিক খুলনা-দৈনিক পূর্বাঞ্চলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রথমে ব্যাট করে দৈনিক পূর্বাঞ্চল নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৫ রান করতে সক্ষম হয়। ৯৬ রানের সহজ টার্গেটে ব্যাট করতে নেমে দৈনিক খুলনা মাত্র ১০ ওভারে ৯৭ রান তুলে বিজয় নিশ্চিত করে। বিজয়ী দলের এজাজ আলী ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। এছাড়া পুরো টুর্নামেন্টে ব্যাটিং ও বোলিং-এ অসামান্য নৈপুন্য প্রদর্শন করে আজিজুর রহমান তন্ময় ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন।

বিশ^াস প্রোপার্টিজ এর ব্যবস্থাপনায় সাংবাদিকদের অংশগ্রহণে লীগভিত্তিক এই টুর্নামেন্ট গত ১৫ নভেম্বর থেকে খুলনা জেলা স্টেডিয়াম মাঠে শুরু হয়েছিল। টুর্নামেন্টে মোট ৪টি দল অংশ নেয়। টুর্নামেন্টের বিজয়ী দল দৈনিক খুলনা দলকে ট্রফি ও প্রাইজমানি বাবদ ২৫ হাজার টাকা প্রদান করা হয়। রানার আপ দৈনিক পূর্বাঞ্চল দলকে ট্রফি ও ১৫ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। এছাড়া প্রতিটি খেলার ম্যান অব দ্যা মাচ ও ম্যান অব দ্যা টুর্নামেন্টকে আলাদাভাবে পুরস্কৃত করা হয়।