UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সভা ও বর্ধিত সভা অনুষ্ঠিত

usharalodesk
জানুয়ারি ১৩, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : আগামী ২৪ জানুয়ারি মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে খুলনা মহানগর যুবলীগ কার্যনির্বাহী কমিটির সভা ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকাল ৫টায় দলীয় কার্যালয়ে প্রথমে কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। এরপর সন্ধ্যা সাতটায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মো: মাঈনুল হোসেন খান নিখিল ও প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেলের নির্দেশনা অনুযায়ী প্রতিটি ওয়ার্ড থেকে ১০ জন কাউন্সিলর ও প্রতিটি থানা থেকে ২৫ জন কাউন্সিলর হবেন বলে সিদ্ধান্ত হয়। এছাড়াও ২৪ জানুয়ারি সমাবেশ স্থলে সর্বোচ্চ নেতা-কর্মী ও সাধারণ মানুষের সমাগমের সিদ্ধান্ত হয়। সুশৃঙ্খল ও উৎসবমুখর পরিবেশে সমাবেশ সফলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করা হয় সভায়।

মহানগর আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় উপস্থিত ছিলেন রোজি ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, এড. আল আমীন উকিল, মো: আবুল হোসেন, কাজী কামাল হোসেন, শওকত হাসান, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, সাজ্জাদুর রহমান লিংকন, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, বাচ্চু মোড়ল, অভিজিৎ পাল, আব্দুল্লাহ আল মামুন, জহির আব্বাস, মো: সরদার জাকির হোসেন, শেখ হাসান আলী শওকত, মো: আরিফুল ইসলাম, রকিবুল ইসলাম, মো: আব্দুল মালেক, ইলিয়াস হোসেন লাবু, মো: আ: রব, এজাজ আহমেদ, মো: রবিউল ইসলাম লিটন, মো: কাঞ্চন শিকদার, শেখ ইকবাল কবির লিটন, ইমরুল ইসলাম রিপন, মো: আসাদুজ্জামান শাহীন প্রমুখ।