UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে ড্রাম ট্রাকের চাপায় শিক্ষক নিহত

usharalodesk
জানুয়ারি ২৩, ২০২৩ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : মেহেরপুরের গাংনী উপজেলার পশ্চিম মালশাদহ নামক স্থানে ড্রাম ট্রাকের নিচে চাপা পড়ে শামিমা খাতুন (৪২) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্বামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া অঞ্চলিক মহাসড়কের গাংনী উপজেলার পশ্চিম মালশাদহ গ্রামের জোড়া ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বামী করমদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজুল ইসলাম বর্তমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, ফিরোজুল ইসলাম তার স্ত্রী শামীমা ও মেয়ে তৃপ্তি ইসলামকে নিয়ে মোটরসাইকেলে করে গাংনী আসছিলেন। হিজলবাড়িয়া রাস্তা থেকে মালশাদহ এসে প্রধান সড়কে ওঠার পরপরই বেপরোয়া গতির একটি ড্রাম ট্রাক এসে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এসময় তিন আরোহী রাস্তার ওপর পড়ে গেলে শামীমাকে চাপা দিয়ে চলে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই নিহত হন শামীমা। স্থানীয়রা আহত ফিরোজুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় অক্ষত আছেন তাদের মেয়ে তৃপ্তি।

তৃপ্তি ইসলাম জানান, তার মায়ের (শামীমা) পাঁচ দিনের প্রশিক্ষণ চলছিল এবং বাবা বিদ্যালয়ের বই নিতে যাচ্ছিলেন।ঘটনার পরপরই বামন্দী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার প্রক্রিয়া শুরু করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরই পালিয়ে যায় ড্রাম ট্রাকটি।

এদিকে স্থানীয়রা জানান, ইটভাটার মাটিতে সড়ক যেমন চলাচলের অযোগ্য হয়ে পড়েছে, তেমনি বেপরোয়া গতির ড্রাম ট্রাকের চলাচলের কারণে সম্প্রতি দুর্ঘটনা বাড়ছে। ড্রাম ট্রাকগুলোর বিষয়ে প্রশাসনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান এলাকাবাসী।

ঊষার আলো-এসএ