অবশেষে ডিভোর্সের ঘোষণা দিলেন নাগা-সামান্থা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা আক্কিনেনি। তবে অনেকদিন থেকে তাদের ডিভোর্সের গুঞ্জন উড়ছিল। অবশেষে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এ জুটি।

নাগা ও সামান্থা গত কয়েক মাস ধরেই আলাদা থাকছিলেন। আজ শনিবার (২ অক্টোবর) টুইটারে নাগা একটি বিবৃতিতে লিখেছেন, ‘অনেক আলোচনা এবং চিন্তার পর সামান্থা ও আমি স্বামী স্ত্রী হিসেবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমরা সৌভাগ্যবান যে আমাদের এক দশকের বেশি বন্ধুত্ব, যা আমাদের সম্পর্কের মূল বিষয় ছিল। আশা করছি এটিই আমাদের বন্ধনকে টিকিয়ে রাখবে।’

তিনি আরো লিখেছেন, ‘এই কঠিন সময়ে সহযোগিতার ও প্রাইভেসি দেওয়ার জন্য আমাদের ভক্ত, শুভাকাঙ্ক্ষী এবং মিডিয়াকে ধন্যবাদ। তবে আমাদের এগিয়ে যেতে হবে।’

আর সামান্থাও ইনস্টাগ্রামে এই বিবৃতি পোস্ট করেছেন।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসাথে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সেই সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। এরপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। তারপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। পরে ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

জানা যায়, বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চাইছেন সামান্থা। তবে পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। কাজে তাদের দূরত্ব তৈরি হয়েছে। আর এখন তা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।

(ঊষার আলো-এফএসপি)