UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজগুন্নী বায়তুস সালাত জামে মসজিদ পরিচালনা কমিটির বিরুদ্ধে নানা অভিযোগ

koushikkln
আগস্ট ১, ২০২৩ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: বয়রা মুজগুন্নী পার্ক সংলগ্ন বায়তুস সালাত জামে মসজিদের বর্তমান পরিচালনা কমিটির বিরুদ্ধে নানা অভিযোগ উঠেছে।

এঘটনায় গত ২৪ জুন ৯নং ওয়ার্ড কাউন্সিলর বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছে সাধারণ মুসল্লীরা। আগামী ৩রা আগস্ট বৃহস্পতিবার কাউন্সিলর এবিষয়ে শুনানীর জন্য মসজিদ কমিটির সভাপতি মোঃ কবির হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেনকে লিখিত নোটিশ প্রদান করেছে। এলাকার ৫১ জন সাধারণ মুসল্লী ও গন্যমান্য ব্যক্তিবর্গের স্বাক্ষরিত ওই অভিযোগে মসজিদ কমিটি অবৈধভাবে গঠন করা হয়েছে বলে উল্লেখ করা হয়। অভিযোগ জানা যায়, মাত্র ৭-৮ জন লোক মিলে এই কমিটি করা হয়েছে। যেখানে সাধারণ মুসল্লীদের কোন সম্পৃক্ততা ছিল না। সাধারণ মুসল্লীদের অনুদানের টাকায় মসজিদের জায়গা ক্রয় করা হলেও মসজিদের জায়গায় অবৈধভাবে দোকানঘর নির্মাণ করা হয়েছে। ওই দোকান ঘর থেকে অগ্রীম ও ভাড়ার টাকা কমিটির ২-৩ জন সদস্য ভোগ করছে। মসজিদের শুরু থেকে আজ অবধি মুসল্লিদের দেওয়া টাকার কোন হিসাব কখনও প্রদান করেনি মসজিদ কমিটি। এবিষয়ে কেউ কিছু বললে মসজিদ কমিটির কতিপয় সদস্য মারাত্মক দুর্ব্যবহার করেন। এবিষয়ে সঠিক তদন্তপূর্বক কাউন্সিলরকে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।
এঘটনায় ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও মসজিদ কমিটির উপদেষ্টা মোঃ মাহফুজুর রহমান লিটন বলেন, এবিষয়ে মুসল্লীদের স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ পেয়েছি। এজন্য উভয় পক্ষকে নোটিশ করে আগামী বৃহস্পতিবার ডাকা হয়েছে। সকলের মতামতের ভিত্তিতে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।

ঊআ-বিএস