UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রী হত্যার অভিযোগে নিউ বিশ্বাস প্রপার্টিজ এর মালিকসহ ৪জনের  বিরুদ্ধে মামলা, আটক ১

ঊষার আলো ডেস্ক
মার্চ ২৭, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

নিউ বিশ্বাস প্রোপার্টিজ এর মালিক মোঃ তারেক বিশ্বাসের স্ত্রী মাহমুদা আক্তার মিলিকে হত্যার অভিযোগে ৪ জনকে আসামি করে হত্যা মামলার নির্দেশ দিয়েছে আদালত।

আসামিরা হলেন মোঃ তারেক বিশ্বাস তার প্রথম স্ত্রী মোসাম্মৎ নাসিমা এবং কর্মচারী মো: বিল্লাল ও বঙ্কিম অধিকারী।
নিহত মিলিকে শারীরিক নির্যাতন ও বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে এই অভিযোগে নিহত মিলির মা সেলিনা বেগম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ২ খুলনাতে এই মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়,মিলিকে বিয়ের  পূর্বে তারেকের আরও একটি স্ত্রী ছিল। যাকে তালাক দিয়ে সে মিলিকে বিয়ে করে। বিয়ের পর মিলির কাছ থেকে ২৫ লক্ষ টাকা ব্যবসার জন্য  যৌতুক নেয় তারেক বিশ্বাস। এরপর মিলি জেনে যায় যে তারেক তার পূর্বের স্ত্রীর সাথে সম্পর্ক অটুট রেখেছ। এ নিয়ে প্রতিবাদ করলে   গত ২৪ ফেব্রুয়ারি  আরও ১০ লক্ষ টাকা দাবি করে তারেক প্রচন্ড মারপিট করে মিলিকে।  এতে মিলি অসুস্থ হয়ে পড়লে খুলনার একটি বেসরকারি হাসপাতালে মিলিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় মিলি মারা যায়। এরপর পরপরই অনুমতি ছাড়াই তড়িঘড়ি করে মিলির দাফন সম্পন্ন করা হয়। পরিবার মিলির লাশ নিতে চাইলে পরিবারের কাছে তা দেওয়া হয়নি।

এ ঘটনার  কিছুদিন অতিবাহিত হবার পর মিলির ব্যবহৃত মোবাইল ও একটি ডাইরি তার পরিবারের লোকজনের হাতে আসে। যেখানে তারা মিলির উপর চালানো পাশবিক নির্যাতনের ভিডিও ফুটেজ, ছবি এবং ডাইরিতে মিলির হাতে লেখা নির্যাতনের  বর্ণনা পান। এরপরই আদালতে শরণাপন্ন হয়ে মেয়ে হত্যার বিচার চেয়ে আদালতে মামলা করেন মিলির মা।

এ ঘটনায় হরিণটানা থানা পুলিশ আসামি তারেক বিশ্বাসকে আটক করে আজ আদালতে সোপর্দ করেন, আদালত শুনানি শেষে তাকে জেল হাজতে প্রেরণ করেন।