UsharAlo logo
মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অক্ষয়ের নাম ভাঙিয়ে প্রতারণা করায় যুবক গ্রেফতার

usharalodesk
এপ্রিল ১৩, ২০২৪ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় অভিনেতা অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থার নাম ভাঙিয়ে ব্যবসা করছিল একটি প্রতারণা চক্র।

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার পূজা আনন্দনীকে অক্ষয় প্রযোজিত ছবিতে কাজ পাইয়ে দেওয়ার ভুয়া প্রতিশ্রুতি দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বাইয়ের জুহু থানার পুলিশ।

গ্রেফতার হওয়ায় প্রিন্স কুমার সিনহা (২৯) পূজাকে কাজের ভুয়া প্রস্তাব দিয়েছিল বলে অভিযোগ। এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অভিযুক্ত প্রথমে পূজার সঙ্গে যোগাযোগ করে, নিজেকে রোহন মেহরা বলে পরিচয় দেয়। সে জানায় অক্ষয় কুমারের প্রযোজনা সংস্থা কেপ অফ গুড ফিল্মসের কর্মী।

তাদের প্রথম আলাপ হয়েছিল স্থানীয় একটি কফি শপে। যেখানে তিনি পূজাকে অমিতাভ বচ্চনের ঘনিষ্ঠ বলে দাবি করা এক ফটোগ্রাফারের মডেল হিসাবে পোজ দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন বলে অভিযোগ।

এরপরে, তারা জুহুর জে ডাব্লু ম্যারিয়ট হোটেলে আবার দেখা করার কথা বলেন। তবে প্রিন্স যে ভুয়ো এবং জালিয়াতি করছেন তা বুঝতে পারেন পূজা। তিনি বিষয়টি পুলিশকে জানান। পুলিশ প্রিন্সকে গ্রেফতার করে।

পুলিশের কাছ থেকে পাওয়া তথ্য অনুসারে, গত ৩ এপ্রিল অভিযুক্ত তার মোবাইল ফোন ব্যবহার করে রোহান মেহরা ছদ্মনামে পূজার সাথে যোগাযোগ করে। তদন্তে জানা যায়, প্রযোজনা সংস্থায় এমন কোনও ব্যক্তি কাজ করতেন না।

পূজা প্রতারণার বিষয়টি জানতে পেরে পুরো বিষয়টি অক্ষয়ের প্রযোজনা সংস্থাকেও জানায়। এরপর পূজা নিকটবর্তী জুহু থানায় অভিযোগ দায়ের করে।

ঊষার আলো-এসএ