UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অধ্যক্ষ মো. মহিববুর রহমানের প্রতিমন্ত্রী হওয়ার খবরে মিষ্টি বিতরণ

পটুয়াখালী প্রতিনিধি
জানুয়ারি ১১, ২০২৪ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ মো. মহিববুর রহমানের প্রতিমন্ত্রী হওয়ার খবরে কলাপাড়া পৌর শহরে বুধবার রাতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত মহিববুর রহমান প্রতিমন্ত্রীর শপথ নেয়ার ডাক পাওয়ায় তাঁর নির্বাচনী এলাকা কলাপাড়া, মহিপুর, রাঙ্গাবালী ও কুয়াকাটায় তাঁর সমর্থকরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে। তাছাড়া আওয়ামীলীগসহ সাধারণ মানুষের মধ্যে এমন খবরে খুশির জোয়ার বইছে।

এর আগে প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিতে মন্ত্রী পরিষদ থেকে তিনি ফোন পেয়েছেন বলে জানা যায়। বুধবার সন্ধ্যায় সংসদ সদস্যের ব্যক্তিগত নম্বরে ফোনটি আসে। মো. মহিববুর রহমান মুঠোফোনে এ খবরটি সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম।

অধ্যক্ষ মহিব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মাহবুবুর রহমানকে হারিয়ে ৬০ হাজার ৮৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসন থেকে অধ্যক্ষ মো. মহিববুর রহমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ছাত্র জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসীম উদ্দিন হল শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং পরবর্তীতে তিনি যুবলীগ কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ছিলেন। একাদশ সংসদে তিনি প্রতিরক্ষা মন্ত্রানলয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের ধুলাসার গ্রামে তাঁর বাড়ি। তাঁর বাবার নাম মৌলভী জালাল উদ্দিন আহমেদ। এ ছাড়া তিনি তাঁর বাবার নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে অবসর গ্রহন করেছেন।