UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি চাই না আমাকে কেউ হিরো বলুক: আফরান নিশো

usharalodesk
জুলাই ৬, ২০২৩ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : হালের নায়ক আফরান নিশো বলেছেন, আমার একটি দর্শন আছে। আমি নতুন জেনারেশনের অভিনেতা। আমি চাই না আমাকে কেউ হিরো বলুক। আমার পরিচয় আমি একজন অভিনেতা। একজন অভিনেতা আর নায়কের মধ্যে পার্থক্য আছে। একজন অভিনেতা মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে যেতে পারে।

আফরান নিশো বলেন, যাদের নায়ক বলা হয়, একটা সময় পর, তাদের সেই ব্যাপারটা আর থাকে না। তখন তাদের আবার পারফরমার হয়ে উঠতে হয়। চলচ্চিত্র অভিনেতা, নাট্য অভিনেতা বা শুধু অভিনেতা, আমি এই টার্মগুলোকে পছন্দ করি। শুটিং সেটে যখন আমাকে বলা হতো হিরো আসছে, আমি তখনই সংশোধন করে দিতাম।

হিরো বা হিরোইজমের দর্শনকে তিনি মানেন না জানিয়ে বলেন, আমি কাউকে আক্রমণ করে এটা বলছি না। ৪০ বছর বয়স পেরিয়ে গেছি; কিন্তু আমার কোনো চাপ নেই। কারণ আমি একজন অভিনেতা হয়ে উঠেছি। আমার কোনো সময়সীমা নেই। মৃত্যুর আগ পর্যন্ত আমি প্রধান অথবা গুরুত্বপূর্ণ চরিত্র করব।

নিশো বলেন, বয়স বলে দেওয়ার পর আমাকে অনেকেই বলেন, এভাবে বয়সটা বলে দিলেন? তখন আমি বলি, আমি তো সেই তথাকথিত হিরোইজমকে ফলো করি না। আমাদের আগে শেখানো হতো, তুমি হিরো। আগেই নিজের প্রেমের কথা বলে দিও না। তা হলে মেয়েরা তোমাকে পছন্দ করবে না। তো সেই কথাটাই বলেছি যে আমি সে রকম হিরো না যে বিয়ে-বউ বাচ্চার কথা বলা যাবে না।

ঊষার আলো-এসএ