UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আর এভাবে ছবি তোলা হবে না বাবা ও মেয়ের

ঊষার আলো ডেস্ক
মার্চ ১, ২০২৪ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

স্মরণকালের মর্মান্তিক অগ্নিকাণ্ডে মারা যাওয়া বুয়েটের ২২তম ব্যাচের মেকানিক্যাল বিভাগের শিক্ষার্থী লামিশা ইসলাম, অ্যাডিশনাল ডিআইজি নাসিরুল ইসলামের মেয়ে। নাসিরুল ইসলাম পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি (আরএন্ডসিপি-১) পদে কর্মরত আছেন।
রাজধানীর বেইলি রোডে ঘটে যাওয়া ৭ তলা একটি ভবনের অগ্নিকাণ্ডে শ্বাসনালি পুড়ে মারা গেছেন লামিশা।

২০১৮ সালে স্ত্রীকে হারিয়েছেন নাসিরুল ইসলাম। এবার দুই মেয়ের মধ্যে বড় মেয়ে কে হারালেন।  স্ত্রী হারানোর পর মেয়েদের ভবিষ্যত চিন্তায় নাসিরুল ইসলাম আর দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসেননি। এরপর থেকে পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি নাসিরুল ইসলাম তার দুই মেয়েকে এককভাবে বাবা ও মার আদর স্নেহ দিয়ে বড় করছিলেন।

আজ দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলী মহল্লায় বাড়ির সামনের রাস্তায় স্বজন ও সহকর্মীদের নিয়ে চুপচাপ বসেছিলেন লামিসার বাবা নাসিরুল ইসলাম। কন্যা হারানোর শোকে নির্বাক তিনি। বাদ জুমা ফরিদপুর চকবাজার জামে মসজিদে জানাজা শেষে আলিপুর কবরস্থানে লামিশা ইসলামকে দাফন করা হয়।

এ ঘটনায় খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি’র) পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক স্বাক্ষরিত এক শোক বার্তায় জানানো হয়, মরহুমা লামিশা ইসলামসহ অগ্নি দূর্ঘটনায় নিহত সকলের প্রতি খুলনা মেট্রোপলিটন পুলিশ পরিবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে। একইসাথে বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত সকল পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

উল্লেখ্য, আজ সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের একটি লাশবাহী ফ্রিজিং ভ্যান লামিশার মরদেহ নিয়ে ফরিদপুর শহরে তাদের বাড়িতে আসে। সেখানে আগে থেকেই পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা, রাজনীতিবিদ ও স্বজনরা উপস্থিত ছিলেন।