UsharAlo logo
মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলোচিত হত্যা মামলার বাদীর ওপর হামলা , থানায় জিডি

ঊষার আলো ডেস্ক
এপ্রিল ৬, ২০২৪ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

খুলনায় গৃহবধূ মিলি আলোচিত হত্যা মামলার বাদী সেলিনা বেগম শুক্রবার বিকালে সদর থানায় জীবন ও পরিবারের নিরাপত্তায় সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি সূত্রে জানা যায়, মিলি হত্যা মামলার প্রধান আসামি নিউ বিশ্বাস প্রপার্টিজের মালিক মোঃ তারেক বিশ্বাস সম্প্রতি  জামিন পাওয়ার পর তার সহযোগী পিন্টুকে সাথে নিয়ে মামলার বাদি সেলিনা বেগমকে হুমকি ধামকি ও ভয় ভীতি প্রদর্শন করে আসছে। এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকালে সেলিনা বেগম বাসা থেকে বের হয়ে গল্লামারি মোড়ে রাস্তা পার হবার সময় বিবাদীরা তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় এবং গালিগালাজ সহ খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় তিনি জীবনে নিরাপত্তার শঙ্কায় ৫ এপ্রিল   খুলনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

উল্লেখ্য, স্ত্রী হত্যার অভিযোগে নিউ বিশ্বাস প্রোপার্টিজ এর মালিক মোঃ তারেক বিশ্বাসসহ ৪ জনের বিরুদ্ধে  নিহত মাহমুদা আক্তার মিলির মা সেলিনা বেগম তার মেয়েকে  শারীরিক নির্যাতন ও বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে এই অভিযোগে  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ২ খুলনাতে মামলা দায়ের করেন।
তার প্রেক্ষিতে হরিণটানা থানা পুলিশ  গত ২৭ মার্চ আসামি তারেক বিশ্বাসকে আটক করে আদালতে সোপর্দ করলে  আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। এবং সম্প্রতি সে জামিনে মুক্তি পান।