UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উন্নত চিকিৎসার জন্য বিএনপি নেতা দুলু ঢাকা সিএমএইচে ভর্তি: সুস্থতা কামনা

koushikkln
সেপ্টেম্বর ৪, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আজিজুল হাসান দুলুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২০ আগস্ট খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার হার্টে রিং পড়ানো হলেও তার স্থাস্থ্যের অবনতি হলে চিকিৎসকের পরামর্শে রবিবার (৪ সেপ্টেম্বর) ভোর রাতে ঢাকা উদ্দেশ্যে রওনা হয়ে দুপুরে সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বিএনপি নেতা আজিজুল হাসান দুলু’র রোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা বিএনপি নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা ও খুলনা ৩ আসনের ধানের শীষে প্রার্থী রকিবুল ইসলাম বকুল, জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, মহানগর সিনিয়র যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম জহীর, জেলা সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু প্রমুখ।

দুলুর সুস্থতা কামনায় বিএনপির দোয়া
মাহফিল সেমাবার
খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আজিজুল হাসান দুলু’র সুস্থতা কামনায় খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে সোমবার (৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

দোয়া মাহফিলে মহানগর ও জেলা বিএনপি, থানা, ওয়ার্ড, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি।